নাইক্ষ্যংছড়ি এসএ সরকারি উচ্চবিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তীর রেজিষ্ট্রেশন শুরু

প্রেস বিজ্ঞপ্তিঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ছালেহ আহামদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তীর জন্য নিবন্ধ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষ্যে শুক্রবার (১৭ জানুয়ারি) বেলা ২টায় প্রেসক্লাব ভবনের সামনে থেকে র‍্যালী বের করা হয়।
সূবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সভাপতি, উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার সন্তান অধ্যাপক মোঃ শফিউল্লাহর নেতৃত্বে র‍্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয় সড়ক হয়ে কবির টাওয়ার ভবনের নিবন্ধন কার্যালয় প্রাঙ্গণে শেষ হয়। এরপর স্থানীয় কর্মরত সাংবাদিক নিয়ে প্রেসব্রিফিং এর মাধ্যমে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের কার্যক্রম কর্মসূচী উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছাত্র ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল, নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনর্চাজ (ওসি) মো,আনোয়ার হোসেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠা শিক্ষক মোঃ লিয়াকত আলী মাষ্টার, এসএসসি- ৮২ ব্যাচের ছাত্র আব্দুল হালিম (ফারুখ), এসএসসি-৮৭ ব্যাচ ও উদযাপন কমিটি সহ-সভাপতি মোঃ ছৈয়দ নূর, এসএসসি-৮৬ ব্যাচ ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি মোঃ শামীম ইকবাল চৌধুরী প্রমুখ।
নাইক্ষ্যংছড়ি ছালেহ আহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯৩ ব্যাচ ও উদযাপন কমিটির সদস্য সচিব মো: নুরুল কাশেম ও এসএসসি-৯৯ ব্যাচ ও উদযাপন কমিটির যুগ্মসদস্য সচিব মোঃ তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় নিবন্ধন কার্যক্রম অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষানুরাগী, অত্র বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াতের মাধ্যমে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছাত্র এবং এসএসসি-২০১৯ ব্যাচের ছাত্র নিয়ে নিবন্ধন ফরম পূরণ করে নিবন্ধন কার্যক্রম শুরু করা হয়।
সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানটি ২দিন ব্যাপী এর মধ্য প্রথম দিবসে রয়েছে সেবামূলক অনুষ্টান এতে রয়েছে বিজ্ঞান মেলা, স্বেচ্ছায় রক্তদান ও বিনামূল্যে রক্ত গ্রুপ নির্ণয়, চক্ষুরোগের বিনামূল্যে চিকিৎসা, অসহয় লোকদেরকে শীতবস্ত্র বিতরণ ও স্থানীয় শিল্পীদের নিয়ে সাংস্কৃতি অনুষ্টান। ২য় দিবসের কর্মসূচীতে থাকছে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম ছালেহ আহাম্মদের স্মৃতিচারণ, বতর্মান শিক্ষার্থী ও প্রাক্তণ শিক্ষার্থীদের মধ্যে মেলাবন্ধ পরিচিতি, বিদ্যালয়ের বতর্মান-প্রাক্তন ছাত্র-ছাত্রীদের লিখার গল্প,কবিতা, প্রবন্ধ, কৌতুক, জাদু ইত্যাদি নিয়ে স্মরণিকা বই বিতরণ ও দেশ বরণ্য শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে বলে জানান আয়োজক কমিটি।

সর্বশেষ সংবাদ

চসিকে তিন মেয়র প্রার্থীর হলফনামায় যত সম্পদ!

জমি দখল করতে না পারায় ফাঁসানো হলো ভিন্ন মামলায়!

বিদ্যুতের দাম ৫ দশমিক ৩ শতাংশ বাড়লো

মুক্তিযোদ্ধা নূরুল আলম চেয়ারম্যানের তৃতীয় মৃত্যুবার্ষিকী ২৮ ফেব্রুয়ারি

চকরিয়ায় কলেজ ছাত্রীকে উত্যক্ত, বখাটের ছয় মাসের কারাদন্ড

কোনো শিশুকে যেন ঝুঁকিপূর্ণ কাজে নিয়োগ দেওয়া না হয়

ঈদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতালে ফ্রি চিকিৎসাসেবা

দিল্লির সহিংসতা ভারতের অভ্যন্তরীণ বিষয়, মুসলিম বিশ্বের নাক না গলানোই ভাল : ট্রাম্প

ঈদগড়ে ইয়াবা সহ আটক-১

আওয়ামীলীগের মুখে গণতন্ত্র , মনে মনে স্বৈরতন্ত্র : লুৎফুর রহমান কাজল

রামুতে পন্ডিত সত্যপ্রিয় মহাথের’র জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান শুরু

তানযীমুল উম্মাহ হিফয মাদরাসায় ট্যালেন্টপুলে ১২ জনের বৃত্তিসহ শতভাগ পাশ

অভিনব পন্থায় চলছে মহেশখালী পল্লী বিদ্যুৎ অফিসের দুর্নীতি

কক্সবাজার সিটি কলেজ বন্ধু সভার পাঠচক্র অনুষ্ঠিত

`করোনাভাইরাস’- কল্পনা করতে গা শিউরে ওঠে!

কক্সবাজারের এলএ শাখার ৩০ কর্মকর্তাকে বদলী

শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত গাইলো রাঙামাটির শিক্ষার্থীরা

বিদ্যুতের দাম আবার বাড়ল

কুতুবদিয়া উপজেলা বিএনপির আংশিক কমিটি অনুমোদন

খাগড়াছড়ির রামগড়ে কৃষি ফার্ম শ্রমিকদের কর্মবিরতি কর্মসূচী পালন