সংবাদ বিজ্ঞপ্তি :

পর্যটন নগরীর তরুণ কলম সৈনিকদের সংগঠন সাংবাদিক সংসদ কক্সবাজারের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামের হলরুমে সংগঠনের সভাপতি এম.এ আজিজ রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি ও নাগরিক আন্দোলনের সমন্বয়ক এইচ,এম নজরুল ইসলাম।

এতে সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বক্তব্য রাখেন সহ-সভাপতি বলরাম দাশ অনুপম, সহ-সভাপতি ছৈয়দ আলম, সাংগঠনিক সম্পাদক শহীদুল করিম শহীদ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামস, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, নির্বাহী সদস্য এম,এ সাত্তার ও সাকিবুর রহমান।

সভায় আগামী ১০ ফেব্রুয়ারী দরিয়া নগরে বার্ষিক পিকনিক বাস্তবায়নসহ সংগঠনের কার্যক্রম গতিশীল করতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। বার্ষিক পিকনিকের জন্য শহীদুল করিম শহীদকে আহবায়ক করে ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়। কমিটির অন্য সদস্য হলেন- জাহাঙ্গীর আলম শামস ও এম,এ সাত্তার।

সভার সিদ্ধান্তের প্রতি একাত্মতা প্রকাশ করেছেন সিনিয়র সহ সভাপতি বেদারুল আলম, সহ-সভাপতি রেজাউল করিম, সহ-সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদ, দপ্তর ও প্রচার সম্পাদক ওমর ফারুক জয়, নিবার্হী সদস্য-ছৈয়দুল আজাদ চৌধুরী, আবদুল মালেক সিকদার ।