মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া:

আগামী ২২ জানুয়ারী চকরিয়ায় আসছেন দ্বিতীয় মেয়াদে নির্বাচিত বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এদিন তিনি চকরিয়া সরকারি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির ভাষন দেবেন। এ জনসভাকে সফল ও জনসমুদ্রে পরিণত করার জন্য চকরিয়া – পেকুয়া (কক্সবাজার) ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলমের দিকনির্দেশনার আলোকে চকরিয়া পৌরসভার আয়োজনে মেয়র আলমগীর চৌধুরীর সভাপত্তিত্বে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ জানুয়ারী বিকেলে পৌর মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সেতুমন্ত্রীর আগমনে চকরিয়ায় পৌরসভার আয়োজনে প্রস্তুতি সভায় পৌর মেয়র আলমগীর চৌধুরী বলেন , আগামী ২২ জানুয়ারী চকরিয়া আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এদিন তিনি চকরিয়া কলেজ মাঠে আওয়ামীলীগের আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথির ভাষন দেবেন। সেতুমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করার মধ্যদিয়ে চকরিয়া পৌসভাসহ চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি জনপদে আওয়ামীলীগের সাংগঠনিক শক্তি ও রাজনৈতিক তৎপরতা সম্পর্কে কেন্দ্রীয় আওয়ামীলীগকে জানানো হবে।

মেয়র আরও বলেন, জননেতা ওবায়দুল কাদের এমপির জনসভাকে জনসমুদ্রে পরিণত করে আমরা প্রমাণ করব অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে চকরিয়া পৌরএলাকাসহ চকরিয়া-পেকুয়া উপজেলায় আওয়ামীলীগ সাংগঠনিকভাবে বেশী শক্তিশালী এবং দলের জন্য নেতাকর্মীরা নিবেদিত। সেতুমন্ত্রীর জনসভা প্রমান দেবে চকরিয়া পৌরএলাকাসহ চকরিয়া-পেকুয়ার মাটি আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে। সেই জন্য সকলস্তরের নেতাকর্মীরা প্রস্তুুত রয়েছে।

প্রস্তুতি সভায় চকরিয়া পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারীসহ পৌএলাকার বিভিন্ন শ্রেনী পেশার গন্যমান্য ব্যাক্তিরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আগমন ও জনসভাকে সফল করতে অনুষ্টানিক প্রস্তুুতি সভায় উপস্থিত ছিলেন