সিবিএন ডেস্ক :

তথ্যপ্রযুক্তি খাতে অন্যতম সম্মানজনক আন্তর্জাতিক পুরস্কার ‘ডব্লিউএসআইএস পুরস্কার’-এর চূড়ান্ত পর্বে মনোনয়ন পেয়েছে এটুআই-এর ৪টি ডিজিটাল সেবা। সেবাগুলো হলো: ডিজিটাল সার্ভিস ডিজাইন ল্যাব, একশপ, ন্যাশনাল স্কিলস পোর্টাল, এবং কিশোর কানেক্ট।

চলছে চূড়ান্ত পর্বের ভোটগ্রহণ। আপনার মূল্যবান ভোটই পারে ডব্লিউএসআইএস পুরস্কার ২০২০-এ বাংলাদেশের এই ৪টি ডিজিটাল সেবাকে বিজয়ী করতে।

ভোট দেয়ার ৭টি সহজ ধাপ:
১. নতুন ইউজার হলে https://bit.ly/2FpYP88 লিংকে গিয়ে রেজিস্টার করুন (মনে রাখবেন পাসওয়ার্ড সেট করতে কমপক্ষে একটি ক্যাপিটাল লেটার এবং একটি চিহ্ন দিতে হবে।)
২. আপনার ইমেইল ইনবক্স থেকে রেজিস্ট্রেশন কনফার্ম করুন এবং লগইন করুন।
৩. https://bit.ly/2QMbwzs লিংক থেকে বিভিন্ন ক্যাটাগরিতে ভোট প্রদান করুন।
৪. ভোটিং ফর্ম থেকে AL C1. The role of governments and all stakeholders in the promotion of ICTs for development থেকে Digital Service Design Lab: An Innovative Model for Rapid Digital Service Design–কে ভোট প্রদান করুন।
৫. উপরের ড্রপ ডাউন লিস্ট থেকে AL C7. E-business সিলেক্ট করে ekShop–কে ভোট প্রদান করুন।
৬. ড্রপ ডাউন লিস্ট থেকে AL C7. E-employment সিলেক্ট করে National Skills Portal–কে ভোট প্রদান করুন।
৭. পুনরায় ড্রপ ডাউন লিস্ট থেকে AL C7. E-science সিলেক্ট করে Konnect: An adolescents’ education, soft skills and counseling platform –কে ভোট প্রদান করুন।

ভোট প্রদানের শেষ দিন ২৪ জানুয়ারি, ২০২০। তাই আসুন আজই ভোট দেই। বাংলাদেশকে আরও একবার নিয়ে যাই উচ্চ মর্যাদার আসনে।

#এটুআই #ডব্লিউএসআইএসপুরস্কার২০২০ #একশপ #ডিজিটালসার্ভিসডিজাইনল্যাব #ন্যাশনালস্কিলসপোর্টাল #কিশোরকানেক্ট #a2i #WSISPrizes2020 #ekShop #DigitalServiceDesignLab #NationalSkillsPortal #KishoreKonnect #COXSBAZAR #CBN #COXSBAZARNEWS