চকরিয়া প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষ উদযাপন পরিষদ বৃহত্তর চকরিয়া উপজেলা ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে।

বুধবার বিকালে চকরিয়া পৌরশহরে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ সৈয়দ সাহাবুদ্দিন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে মুজিববর্ষ উদযাপন পরিষদ বৃহত্তর চকরিয়া উপজেলা ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে।

গঠিত কমিটিতে মুক্তিযুদ্ধের সংগঠক ও কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ সাহাবুদ্দিন মাহমুদ চেয়ারম্যান এবং চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এসএম জাহাংগীর আলম বুলবুল সদস্যসচিব নির্বাচিত হয়েছেন। কমিটির প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। উপদেস্টা নির্বাচিত হয়েছেন সাবেক সাংসদ ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান এএইচ সালাহউদ্দিন মাহমুদ এবং চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ক´বাজার জেলা আওয়ামীলীগের সহসভাপতি রেজাউল করিম।

কমিটির যুগ্ম সচিব নির্বাচিত হয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামলীগের সহসভাপতি মকছুদুল হক ছুট্টু, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল এবং চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল।

কমিটির সদস্য হয়েছেন আওয়ামীলীগ নেতা এমএ রফিক, জাফর আলম ছিদ্দিকী, সোলতান মাহমুদ টিপু, গিয়াস উদ্দিন। এছাড়াও কমিটিতে মোট ১০১জনকে সদস্য করা হয়েছে।