সংবাদ বিজ্ঞপ্তিঃ
তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ কর্তৃক গঠিত চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিম আগামীকাল কক্সবাজার আসছেন।

কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি ও টিম প্রধান কেএসএম মুসাব্বির সাফির নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম মাহমুদ আলম সরদার, সহ সাধারণ সম্পাদক মাইন উদ্দিন নিলয় ও সহ সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির উক্ত টিমে প্রতিনিধি হিসেবে রয়েছেন।

এই বিষয়ে জানতে চাইলে, টিম সদস্য ও ছাত্রদলের চট্টগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ ১০টি সাংগঠনিক বিভাগীয় টিম গঠন করে জেলা পর্যায়ে দলকে সুসংগঠিত করার জন্য দায়িত্ব প্রদান করেছেন। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিম কক্সবাজার জেলায় সাংগঠনিক সফরে আসছেন বলে তিনি জানান।

বিভাগীয় টিমের সাথে জেলা ছাত্রদলের প্রতিনিধি সভার আয়োজন নিয়ে ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান নয়ন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুল আলম জানান, ১৬ই জানুয়ারী দলীয় কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় টিমের সাথে কক্সবাজার জেলার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। এতে জেলা ছাত্রদল আওতাধীন বিভিন্ন উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। প্রতিনিধি সভা সফল করার লক্ষ্যে ইতিমধ্যে যৌথ প্রস্তুতি সভাও সম্পন্ন করা হয়েছে বলে তারা জানান।