ক্রীড়া প্রতিবেদক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলায় পেকুয়া উপজেলার নুতনঘোনা শেরআলী সিকদার সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। এতে রানার আপ হয়েছে উখিয়া উপজেলার সোনাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়। একই সাথে বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতায় মহেশখালীর নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে একই খেলায় রানার আপ হয়েছে উখিয়া উপজেলার ছালেহা বুলবুল সরকারি প্রাথমিক বিদ্যালয়।
১৫ জানুয়ারী বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ট রুহুল আমীন স্টেডিয়ামে অনুষ্টিত খেলায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেণ,প্রাথমিক পর্যায় থেকে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতার জীবনি এবং উনাদের আত্বত্যাগ এবং সংগ্রামি জীবন নিয়ে শিক্ষার্থীদের নিয়ে ভাল করে ধারনা দিতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন,প্রাথমিক পর্যায়ে এই ফুটবল খেলার মধ্যদিয়ে আগামী দিনের জন্য ভাল খেলোয়াড় তৈরি করা হচ্ছে যারা আগামীতে খেলাধুলায় বাংলাদেশ নেতৃত্বদেবে।
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার পৌর মেয়র মুজিবুর রহমান,চকরিয়া উপজেলা চেয়ারম্যান এবং ডিএফএ সভাপতি ফজলুল করিম সাঈদী,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু,পৌর প্যানেল মেয়র হেলাল উদ্দির কবির,এতে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সফিউল আলম। এতে উপস্থিত ছিলেন জেলা সহকারী শিক্ষা অফিসার একরামউল্লাহ চৌধুরী,শফিউল আজম সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।