মোহাম্মদ উল্লাহ ,চকরিয়া :

ব্যক্তির বিরুদ্ধে নয় চকরিয়া উপজেলা আওয়ামীলীগ ও সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে বলে  এক ব্যক্তিগত আলাপচারিতায় সাংবাদিকদের জানিয়েছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম।

তিনি আরও বলেন, গিয়াস উদ্দিন চৌধুরী গত ২৫বছর ধরে উপজেলা আওয়ামীলীগের দায়িত্বে আছেন। একনাগাড়ে ৪বার ফাঁশিয়াখালীর ইউপি নির্বাচিত চেয়ারম্যান। কারও মিথ্যা সংবাদ বা অপপ্রচারে তার ইমেজ ধ্বংস হতে পারে না। কিন্তু ছোটন কান্তি নাথ সম্প্রতি পত্রিকায় ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে চলছে। যাহা দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার সামিল।

গতকাল রবিবার রাত ৯টায় চকরিয়া পৌরশহরের সিস্টেম চকরিয়ায়  এক ব্যক্তিগত আলাপচারিতায় স্থানীয় সাংবাদিকরা জানতে চাইলে তিনি এসব কথা তুলে ধরেন।

জাফর আলম এমপি  আরও বলেন, গিয়াস উদ্দিন চৌধুরী বিগত জোট সরকারের আমলে নির্যাতনের শিকার হয়েছেন। তার সহায় সম্পত্তি লুটে নেওয়া হয়েছিলো। তিনি ব্যবসা বাণিজ্য করে আজ এই অবস্থায় এসেছেন। জোট সরকারের আমলে আমি যখন জেলে তখন গিয়াস উদ্দিন চৌধুরী আওয়ামীলীগের হাল ধরে ছিলেন তিনি। কিন্তু একটিমহল উপজেলা নির্বাচন থেকে অদ্যবধি তার বিরুদ্ধে অপপ্রচার চলানোর জন্য ছোটন কান্তিকে ব্যবহার করছে। গিয়াস উদ্দিনের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে বিষয়টি সরাসরি এমপি (জাফর আলম) কে জানানোর জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

ছোটন কান্তির নাথের প্রসঙ্গে তুলে ধরে উপস্থিত সাংবাদিকদের আরও বলেন, তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে কয়েকটি মামলা দায়ের হয়েছে। এসব মামলা থেকে রেহাই পেতে উল্টা পাল্টা সংবাদ প্রকাশ করছে। সাংসদ জাফর আলম এমপি আরও বলেন, ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ থাকতে পারে। কিন্তু দলের সম্মান ক্ষুন্ন হয় এ ধরণের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার আহবান জানান তিনি।

জাফর আলম এমপি আরও বলেন, দৈনিক কালেরকণ্ঠ পত্রিকায় “চকরিয়ার এক গিয়াসের বেপরোয়া কুকর্ম” শিরোনামে প্রকাশিত সংবাদ নিয়ে আমি দ্বিমত পোষণ করেছি। সংবাদে বিন্দুমাত্র সত্যতা নেই। সংবাদটি সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন। মুলত আওয়ামীলীগের উন্নয়ন দেখে অনেকে বেসামাল হয়ে ষড়যন্ত্র ও শুধু মিথ্যাচার করছে। ছোটন কান্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ভিন্নখাতে প্রভাবিত করতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তিনি মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করে সমাজে বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করছেন। ছোটন কান্তি অহরহ বিকৃত সংবাদ পরিবেশন করে রাজনীতিবিদদের চরিত্র হনন করে যাচ্ছে। তিনি সাংবাদিকদের জেনে শুনে বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করারও আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক আবু মুছা, স্থানীয় সাংবাদিকসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •