আলাউদ্দিন, লোহাগাড়া :

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও অাওয়ামীলীগের কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, একজন রাজনৈতিক ব্যক্তির বড় কাজ হচ্ছে মানুষের মন জয় করা।

আওয়ামীলীগের রাজনীতি করলে কখনো মানুষের জমি দখল চলবেনা, মাদকের সাথে জড়িত থাকতে পারবেন না, অসামাজিক কোন কাজ করতে পারবেননা।

১১ই জানুয়ারী (শনিবার) বিকেল ৩টায় লোহাগাড়া সদরের একটি কমিউনিটি হলে লোহাগাড়া নাগরিক কমিটির অায়োজনে আগামী ২২শে জানুয়ারী প্রধানমন্ত্রীর সামরিক সচিব, প্রয়াত মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল অাবেদীনের শোক সভা ও অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের লোহাগাড়ায় অাগমন উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাকে বর্তমানে নেত্রীর বিশেষ সহকারী এবং দলের দপ্তর সম্পাদকের পদ দিয়ে যে দায়িত্ব দিয়েছে তা যথাযথ ভাবে পালন করে যাবো।

লোহাগাড়ার সর্বস্তরের জনগণের জন্য আমার দরজা সবসময় খোলা। আমি কারো প্রতিদ্বন্দ্বী নয় দয়া করে আমাকে কারো প্রতিদ্বন্দ্বী মনে করবেননা, এমপি মন্ত্রী হওয়ার খায়েস আমার নাই।

লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের সসভাপতিত্বে ও উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু’র সঞ্চালনায়
প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, চকরিয়া উপজেলা উপজেলা চেয়ারম্যান ফজলুল হক সাঈদী, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ন কবির রাসেল, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জুবাইর, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন প্রমুখ ।

এছাড়ও জেলাও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

এর অাগে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া নেতাকর্মীদের নিয়ে বিশাল গাড়ী বহরে চুনতিতে সদ্য প্রয়াত মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীনের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •