সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের বার্ষিক মিলনমেলা সম্পন্ন হয়েছে।
১০ জানুয়ারি ইনানী রয়েল রিসোর্ট লিঃ হলরুমে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি অধ্যাপক সিরাজুল কবির।
সাধারণ সম্পাদক এড. আবু মুসা মুহাম্মদ ও সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী অনুষ্ঠানটি যৌথ সঞ্চালনা করেন।
প্রচার ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান হাশেমীর কুরআন তিলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয়ে সারা দিনব্যাপী আমেজঘন পরিবেশে চলে এ মিলনমেলা।
প্রথমপর্ব উপস্থিত সকলের মতামত প্রদান, কৌশল বিনিময় এবং পারষ্পরিক উন্মুক্ত আলোচনা মধ্যে দিয়ে শেষ হয়।
দ্বিতীয় পর্ব জুমআর নামাজের পর মধ্যাহ্নভোজ শেষে অালোচনা সভায় ফোরামের উপদেষ্টা অধ্যাপক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, কক্সবাজারস্থ টেকনাফ ফোরাম কক্সবাজারে বসবাসকারী টেকনাফের গণমানুষের কল্যাণে নিয়োজিত একটি নবীন সংগঠন।
এ ফোরাম সর্বদা কক্সবাজারে বসবাসরত টেকনাফবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করছে।
ফোরাম ভবিষ্যতে আরো নতুন নতুন কর্মসূচি হাতে নিয়ে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন ভুমিকা রাখবে বলে আমার বিশ্বাস।
ফোরামের সভাপতি সিরাজুল কবির বলেন, এটি শুধু একটি মিলনমেলা নয়, আমরা দৃঢ়ভাবে আশা করছি ফোরামের উপদেষ্টাগণের দিক নির্দেশনা ও সকলের সম্মিলিত প্রচেষ্টায় ভবিষ্যতে ফোরামের নিজস্ব অফিস ও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড গ্রহণ ও তার সফল বাস্তবায়ন করতে পারবে।
বক্তব্য রাখেন ফোরামের সম্মানিত উপদেষ্টা নুরুল আলম, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সিনিয়র-সহ সভাপতি মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক রফিকুল মোস্তাফা, অর্থ সম্পাদক আলী আহমদ, কৃষিবিদ এমরান কবির, এইচ.এম.ওসমান গণি, ফয়সাল উদ্দীন খোকা, শফিকুল ইসলাম সহ কর্মপরিষদ সদস্যবৃন্দ।
আলোচকরা বলেন, নানা চড়াই উৎরাই পেরিয়ে ফোরাম আজকের অবস্থানে এসেছে। আগামী প্রজম্মের জন্যে আমরা ফোরামের একটি স্থায়ী কার্যালয়ের ব্যবস্থায় আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। সকলের দোয়া ও সহযোগিতা থাকলে আশা করি কাজটি বাস্তবায়ন করা সহজ হবে।
মিলনমেলার শেষ অংশে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র্্যাফেল ড্র ও পুরস্কার।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •