শাহীন শাহ, টেকনাফ :

টেকনাফ উপজেলার হোয়াইক্যং, বাহারছড়া ও সদর ইউনিয়নে একাধিক উন্নয়নমূলক প্রকল্প উদ্বোধন করেছেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি নুরুল আলম। ৯ জানুয়ারী সকাল থেকে বিকেল অবধি ওই তিন ইউনিয়নে ২০১৯-২০২০ অর্থ বছরের গ্রামীণ সড়ক ও সেতু কালভার্ট নির্মাণ প্রকল্পের এসব উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন করেন তিনি।

জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষে হেরিং বোন বন্ড এইচবিবি করণ প্রকল্প (২য় পর্যায়), হোয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনা হাজী কালা মিয়ার বাড়ী হতে খারাংগ্যাঘোনা মাঝের মসজিদ পর্যন্ত এইচবিবি করণ ৫৫৮ মিটার, মিনাবাজারের প্রধান সড়ক হতে লামারপাড়া পর্যন্ত রাস্তা এইচবিবি করণ ৪৭২ মিটার, বাহারছড়া ইউনিয়নে একটি সড়ক এইচবিবি করণ, একটি বিশাল সেতু ও টেকনাফ সদরেও একটি বিশাল সেতু নির্মাণের শুভ উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলম মামুন টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুল কবির, যুবলীগ নেতা রেজাউল করিম ধইল্যা, হোয়াইক্যং ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন সিকদার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, বাহারছড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ দেলোয়ার, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন খোকন, স্ব স্ব ওয়ার্ডের ইউপি সদস্য, ঠিকাদার সাংবাদিক নুর হোসেন সহ স্ব স্ব প্রকল্পের ঠিকাদারগণ ও যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে জননেতা নুরুল আলম চেয়ারম্যান বলেন, মানবাতার মা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নের অংশ হিসেবে গ্রামীণ সড়ক ও সেতুর উদ্বোধন করা হয়। শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি ঘরে ঘরে উন্নয়নের ছোয়া পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

প্রতিটি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন শেষে আওয়ামী লীগের সভাপতি ও  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিবেশন করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •