এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় দিন দুপুরে চুরি হয়ে গেছে একটি প্রাইভেট কোম্পানীর মোটরসাইকেল। বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে চকরিয়া পৌর সদরের সোসাইটি ডাচ বাংলা ব্যাংকের নীচ থেকে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ওয়েষ্টার্ণ ইঞ্জিনিয়ারিং প্রা: লি: কোম্পানীর প্রকল্প ইনচার্জ ইঞ্জিনিয়ার মশিউল আলম রাজিব বাদী হয়ে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। বিষটি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য থানার উপপরিদর্শক (এসআই) কামরুল হাসানকে নির্দেশ দিয়েছেন ওসি মো. হাবিবুর রহমান।

ওয়েষ্টার্ণ ইঞ্জিনিয়ারিং প্রা: লি: কোম্পানীর প্রকল্প ইনচার্জ ইঞ্জিনিয়ার মশিউল আলম রাজিব বলেন, আমার কোম্পানীর প্রদত্ব ণঐঅগঐঅঋতং-১৫০ সিসি মডেলের একটি মোটর সাইকেল (যার রেজি: নম্বর ঢাকা-মেট্টো ল ১৭১৮০৪) নিয়ে কোম্পানীর কাজে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে চকরিয়া পৌর সদরের সোসাইটি ডাচ বাংলা ব্যাংকের নীচে যাই। পরে হেলমেটসহ গাড়িটি ব্যাংকের সিঁড়ির নীচে রেখে ব্যাংকে ঢুকে পড়ি। কাজ সেরে ৫-১০মিনিট পর ব্যাংকে থেকে বেরিয়ে দেখি আমার মোটরসাইকেলটি রক্ষিতস্থান থেকে অজ্ঞাত চোর চুরি করে নিয়ে যায়। এসময় চুরি হওয়া মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্রসমুহ গাড়িতেই ছিল। বিভিন্নস্থানে খোঁজাখোঁজির পর আমার চুরি হওয়া মোটরসাইকেলের কোন হদিস না পেয়ে বিষয়টি কোম্পানীর উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করি। পরে কোম্পানীর পরামর্শে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি।

চকরিয়া থানার ডিউটি অফিসার এএসআই লক্ষণ দাশ বলেন, চকরিয়া পৌর সদরের সোসাইটি ডাচ বাংলা ব্যাংকের নীচ থেকে ওয়েষ্টার্ণ ইঞ্জিনিয়ারিং প্রা: লি: কোম্পানীর মালিকানাধীন একটি মোটরসাইকেল চুরির অভিযোগ পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য থানার উপপরিদর্শক (এসআই) কামরুল হাসানকে প্রদান করা হয়।

মোটরসাইকেল চুরির অভিযোগের তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, চকরিয়া পৌর সদরের সোসাইটি ডাচ বাংলা ব্যাংকের নীচ থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধারে পুলিশ বিভিন্নস্থানে অভিযান শুরু করেছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •