প্রেস বিজ্ঞপ্তি :

১লা জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশের বিভিন্ন জেলায় ছাত্রদলের কর্মসূচীতে পুলিশ ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচী পালন করেছে কক্সবাজার জেলা ছাত্রদল। জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান নয়ন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুল আলম এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ পূর্বক বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দেশের সুশৃংখল ও ছাত্রবান্ধব সংগঠন। প্রতিদিন এই ছাত্র সংগঠনে নতুন নতুন শিক্ষার্থীরা যোগদান করছে। দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠানে অনিয়ম নৈরাজ্যসহ সন্ত্রাস অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করে যাচ্ছে জাতীয়তাবাদী ছাত্রদল। যার দরুন প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে দেশের বিভিন্ন জেলায় আইন শৃংখলাবাহিনী ও ছাত্রলীগ ন্যাক্কার জনকভাবে হামলা চালিয়ে ছাত্রদলের অগ্রযাত্রা স্তব্দ ও নেতকর্মীদের মনোবল নষ্ট করার অপচেষ্টা চালিয়েছে। কিন্তু এতে করে, ছাত্রদল আরো সুসংগঠিত ও শক্তিশালী হবে বলে হুশিয়ারী করেন বক্তারা।

জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান নয়ন এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুল আলমের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক কানন বডুয়া, নেজাম উদ্দিন, মাহমুদুল হক রাসেল, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক আল আমিন, অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক জয়নুল আবেদীন, হুমায়ুন কবির হিমু, লুৎফুর রহমান খোকন, সদর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক নাজমুল শাহেদ, আব্দুল্লাহ আল নোমান সাগর, ওসমান গণি, কাদের, ওমান, ফিরোজ খান, রাব্বি, রহিম উল্লাহ খান রানা, আসাদউজ্জামান, ইমন, বিজয় দাশ, আলমগীর চৌধুরী, কাদের, খোকন, কফিল উদ্দিন রিফাত, বোরহান উদ্দিন, ইউনুছ, ফাহিম, রাসেল, ইমরান, আতিক, সেতু, পারভেজ, জুবায়ের, সাকাওয়াত, জিসান, মুবিন, আরমান-১, মাহনুর, আল আমিন, আরমান-২, ফারুক, আরিফ, কাজল, মাহমুদ উল্লাহ, হৃদয়, মো: সাফু, সাজ্জাদ হোসেন, রিফাত-২, হাসান, বাদশা, আজিজ, রাশেদ, আমিন, নেজাম, সোহেল, মহি উদ্দিন, ফয়সাল, বাবুল, ফিরোজখান প্রমুখ নেতৃবৃন্দ।