আবুল কাশেম, কুতুবদিয়া:
জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষকদের সংবর্ধিত করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর।

বুধবার (১ জানুয়ারী) দুপুর ১২টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ট সহকারী শিক্ষক পূর্ব ধুরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দিদারুল হক এবং শ্রেষ্ট শিক্ষিকা ফ্লাঃ লেঃ কাইমুল হুদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শমশের নেওয়াজ মুক্তার সম্মানে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও জিয়াউল হক মীর।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, উপজেলা শিক্ষা অফিসার মোঃ তাজুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদুল্লাহ ।

কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টিত সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুতুবদিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভাঃ) ফরিদুল আলম।

পূর্বে বিভিন্ন সময়ে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকাবৃন্দ বক্তব্যে জানান, এই প্রথম উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মানিত করা হলো কুতুবদিয়ায়। বছরের প্রথম দিনে এমন একটি সংবর্ধনা পেয়ে বিমুহিত উপজেলার শিক্ষক সমাজ। যা কুতুবদিয়ার শিক্ষক সমাজ কখনো ভুলবে না। এই সংবর্ধনা শিক্ষকদের শ্রেণি কার্যক্রমে আরো উৎসাহিত করবে।

এসময় উপজেলার প্রাথমিক বিদ্যালয় সমূহের প্রধান শিক্ষক ও শ্রেষ্ট সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।