সংবাদদাতা:
মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের আধাঁরঘোনা আনন্দ মার্কেট টু পুর্ব পাহাড়তলী পর্যন্ত সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ।চেয়ারম্যান তারেক শরীফ ৩০ ডিসেম্বর সোমবার দুপুরে উক্ত ভাঙ্গা সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেন।  এতে ঐ এলাকার লোকজন আনন্দিত হয়ে চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ।

জানা যায় , আধাঁরঘোনার এই সড়ক দিয়ে হাজারো অধিক পরিবারের লোকজন চলাচল করলেও তৎকালিন কোন জনপ্রতিনিধি উক্ত সড়কটি মেরামত না করায় সড়কটির দন্যদশায় পরিনত হয়েছে । এই সড়কের উপর দিয়ে যাতায়াতকারী কয়েক হাজার নারী-পুরুষ ও স্কুল , মাদ্রাসার ছাত্র-ছাত্রী সহ সাধারন পথচারী সিমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে । এমতবস্থায় এই বেহাল সড়কটি স্থানীয় ইউপি চেয়ারম্যান তারেক শরীফের নজরে আসলে তিনি তাৎক্ষণিক সড়কটি সংস্কারের উদ্যোগ গ্রহন করেন ।

চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান , সরকার কর্তৃক ইউনিয়ন পরিষদে ক্ষুদ্র বাজেটে বড় কাজ করা অসম্ভব । তার পরও সরকারী বাজেটের পাশাপাশি এলাকার দুর্ভোগের কথা চিন্তা করে আমার ব্যাক্তিগত তহবিল থেকে দিয়ে প্রতিটি সড়কে ড্রেইন ও গাইড ওয়াল সহ টেকসই ভাবে সড়কের কাজ সম্পন্ন করে যাচ্ছি এবং আধাঁরঘোনার এই সড়কেও আমার ব্যক্তিগত উদ্যোগে টেকসই ভাবে কাজ করা হবে । সড়ক সংস্কার কাজে নিয়োজিত শ্রমিক ও মিস্ত্রীরা যাতে কোন ধরনের অনিয়ম ও দুর্নীতি করতে না পারে সে জন্য আমি নিজেই সার্বক্ষণিক তদারকি করে যাব ।

চেয়ারম্যান তারেক শরীফ বলেন , বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে গ্রামে কোন ভাঙ্গা সড়ক থাকবে না । পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ড়ে ওয়ার্ড়ে উন্নয়ন মুলক সড়ক নির্মাণ করা হবে। যাতে সড়ক নিয়ে জনগনকে আর কোন দুর্ভোগে পোহাতে না হয় সে ভাবেই কাজ করা হবে বলেও জানান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ।

দ্বীর্ঘ দিনের অবহেলিত ও ভাঙ্গা সড়কটি সংস্কারের উদ্যোগ নেয়ায় অত্র এলাকার কোমলমতী শিক্ষার্থীরাও চেয়ারম্যান তারেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •