cbn  

সংবাদ বিজ্ঞপ্তিঃ

লক্ষীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক, কুতুবদিয়ার কৃতিসন্তান মোহাঃ সিরাজুদ্দৌলাহ কুতুবীর সাথে কুতুবদিয়া নাগরিক পরিষদের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা
অনুষ্টিত হয়। রোববার (২৯ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টায় জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্টিত হয়।

কুতুবদিয়া নাগরিক পরিষদের প্রতিষ্টাতা প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মাসুদ কুতুবী বলেন, কুতুবদিয়ার অবহেলিত মানুষের কল্যাণে ও বিপদ-আপদে কাজ করার জন্য এ সংগঠনের আত্মপ্রকাশ। এটির মাধ্যমে কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা কুতুবদিয়ার প্রায় ৩০ হাজারের অধিক মানুষকে একত্রিত করার জন্য
মুখ্য ভুমিকা পালন করবে। সেই সাথে জজ সিরাজুদ্দৌলাহ কুতুবীর মতো রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে প্রতিষ্টিত এমন
কুতুবদিয়ার আলোকিত সন্তানদের সম্মাননা প্রদানের কাজটিও আমরা করে অনেকদুর এগিয়ে যেতে চাই।

বিচারক মোহাঃ সিরাজুদ্দৌলাহ কুতুবী বলেন, কক্সবাজারস্থ কুতুবদিয়া নাগরিক পরিষদ গঠন হয়েছে শুনে আমি অত্যন্ত খুশি হয়েছি। এটি একটি ভাল ও প্রশংসনীয় উদ্যোগ। অবহেলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য এটি একটি প্লাটফরম। এই সংগঠনের আমি উত্তরোত্তর সফলতা কামনা করি।

তিনি আরো বলেন, জীবনে কখনো
অসৎ উপায়ে জীবন যাপনের চেষ্টা করিনি বলেই মহান আল্লাহ আপনাদের দোয়ায় আমাকে প্রতিষ্টা করেছেন। চাকুরি জীবনের বাকী ৭ বছরও যেন সৎভাবে জীবন যাপন করতে পারি সেই দোয়াটুকু আপনারা আমার জন্য করবেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
কুতুবদিয়া নাগরিক পরিষদের প্রতিষ্টাতা প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মাসুদ কুতুবী ও অন্যতম উপদেষ্টা ডা. রফিকুল হাসান, কুতুবদিয়া নাগরিক পরিষদের সহ-সভাপতি হোসাইন মাহমুদ চৌধুরী, সাধারণ সম্পাদক মো.শাহাদত হোছাইন, সহ-সাধারণ সম্পাদক মো.রিদুয়ান মোস্তফা, সহ-সাংগঠনিক সম্পাদক সাংবাদিক গোলাম আরিফ লিটন, অর্থ সম্পাদক শাহাদত হোছাইন মুন্না, প্রচার সম্পাদক রেজাউল করিম, সদস্য মৌলানা শফিউল আলম ও শেখ কামাল সহ শিক্ষাবিদ মহিউদ্দিন চৌধুরী (চেয়ারম্যান হার্ভাড কলেজ), মো.হাসান মাহমুদ চৌধুরী, অধ্যাপক সুলতান মাহমুদ চৌধুরী, সাংবাদিক এহসান আল-কুতুবী, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম, সেরেস্তাদার মোহাম্মদ ইসহাক, মোহাম্মদ হোছাইন প্রকাশ বাদশা বহদ্দার (সাবেক এম ইউপি),তারঁই ছেলে মিজানুর রহমান, পরিবহন ব্যবসায়ী শাহজাহান প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •