সংবাদ বিজ্ঞপ্তিঃ
জাতীয় শিক্ষক ফোরাম কক্সবাজার জেলা শাখার বার্ষিক পরিকল্পনা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
২৯ ডিসেম্বর শহরের আবাসিক হোটেলের কনফারেন্স হলে ডাঃ মোহাম্মদ আমিন এর সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আমীরুল ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার।
তিনি বলেন, আদর্শ শিক্ষক ও আদর্শিক শিক্ষা ব্যবস্থা ছাড়া জাতির পরিবর্তন সম্ভব নয়। বর্তমানে দেশের সকল পর্যায়ে নৈতিক অধঃপতের মূল কারণ আদর্শহীন শিক্ষা ব্যবস্থা। দেশ থেকে সকল অনাচার, অবিচার, দুর্নীতি, স্বজনপ্রীতি, মাদক নির্মূলসহ বৈষম্যহীন রাষ্ট্র প্রতিষ্ঠায় আদর্শ শিক্ষা ব্যবহার বিকল্প নেই।
ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আলী বিশেষ অতিথির বক্তব্যে বলেন, শিক্ষকরা জাতি গঠনের মূল নিয়ামক হলেও বর্তমানে দেশের সবচেয়ে অবহেলিত গুষ্টি হচ্ছে শিক্ষক সমাজ। প্রচলিত রাষ্ট্রব্যবস্থায় শিক্ষকদের বারবার অবমূল্যায়ন করা হচ্ছে। শিক্ষকদের এ অবস্থা থেকে পরিত্রাণ দেওয়ার জন্য জাতীয় শিক্ষক ফোরামকে কার্যকর ভূমিকা পালন করতে হবে।
উপস্থিত ছিলেন -ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সাবেক জেলা সভাপতি মাওলানা হাফেজ হারুনুর রশিদ, মাওলানা রিদওয়ানুল কাদির, মাওলানা রিদওয়ানুল কবির, মাওলানা এআরএম ফরিদুল আলম, কোরআন শিক্ষা বোর্ডের জেলা সভাপতি মাওলানা হাফেজ ফারুক, ইশা ছাত্র আন্দোলনের সাবেক জেলা সভাপতি মোহাম্মদ ইসমাইল, ছাত্র আন্দোলনের বর্তমান জেলা সভাপতি মোরশেদ কারিমী, শিক্ষক ফোরামের জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা হাফেজ আব্দুর রহমান, মাওলানা কামাল উদ্দিন মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা রহিম উল্লাহ।
এছাড়া জাতীয় শিক্ষক ফোরামের কক্সবাজার জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে আগামী এক বছরের জন্য ব্যাপক পরিকল্পনা গ্রহণ ও সভাপতি ডাঃমোহাম্মদ আমিনের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •