সিবিএন , ঢাকা :

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে আগামী ৮ ফেব্রুয়ারী “কক্সবাজার উৎসব ২০২০” অনুষ্ঠিত হবে। এতে গুণীজন সম্মাননা, ঐতিহ্যবাহী মেজবানি ভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা আয়োজন থাকবে।
প্রায় এক যুগ পর ঢাকাস্থ কক্সবাজারবাসীদের মহা মিলন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে দফায় দফায় সভা-পরামর্শ করছে কক্সবাজার সমিতি, ঢাকা। গতকাল বিশেষ বর্ধিত সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে মহা মিলন মেলা অনুষ্ঠিত হবে আগামী ৮ ফেব্রুয়ারি রাজধানীর ফার্মগেট খামারবাড়িস্থ কৃষিবিদ ইনস্টিটিউশনে।

যারা এখনো আজীবন সদস্য হননি, তাদেরকে কক্সবাজার সমিতি, ঢাকার সদস্য হবার জন্য অনুরোধ করা হয়েছে। ঢাকাস্থ যে কেউ কক্সবাজারবাসী ফর্ম পূরণ করে ১০০০ টাকা ফি দিয়ে আজীবন সদস্য হতে পারবেন।

অনলাইনে সদস্য হবার ঠিকানাঃ coxsbazarsamiti.com/register

এই মহা আয়োজন উপলক্ষে স্পনসর, সদস্য, প্রকাশনা সহ বিভিন্ন উপ-কমিটি কাজ করছে।

কক্সবাজার সমিতির সঙ্গে জন্য facebook.com/coxsbazarsamiti অথবা coxsbazar.samiti@gmail.com এ ইমেইল অথবা ০১৭৯৫০৯৫৮১৮ নম্বরে যোগাযোগ করা যাবে।

কক্সবাজার সমিতির সভাপতি ডঃ আনসারুল করিম বলেন, এই আয়োজন মহা মিলন মেলায় পরিণত হবে এবং এতে ঢাকাস্থ সকল কক্সবাজারবাসী উপস্থিত থাকবেন।

ঢাকাস্থ কক্সবাজার সমিতির ঠিকানাঃ ১৬১/বি, ৩য় তলা, কলাবাগান লেক সার্কাস, ঢাকা।

গতকালের বর্ধিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৩ এর সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। ডঃ আনসারুল করিমের সভাপতিত্বে ও সন্তোষ শর্মার পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো. আবুল কাসেম, ইয়াসিন মো. শামসুল হুদা, মো. খোরশেদ আলম, আপরাজিত কান্তি পাল, সৈয়দ আলম, এ্যাডভোকেট মোহাম্মদ মোস্তাকিম, মোহাম্মদ সাইফুল্লাহ, সুজন শর্মা, সহ: এটরণী জেনারেল আনিচ উল মাওয়া, আজিজুল ইসলাম, আসিফ এন আহসানুল হক, মো. সৈয়দ হোসাইন চৌধুরী, মো. সহিদুল আলম, মোহিব্বুল মোক্তাদীর তানিম, মুহাম্মদ ইলিয়াছ, সাজেদুল মুরাদ, আ.ম.ম. ফজলুর রশিদ, আবুল বাশার প্রমুখ।

কক্সবাজার সমিতির আজীবন সদস্য এডভোকেট আনিস উল মাওয়া ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির সাংগাঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ও সৈয়দ আলম নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।
আজীবন সদস্য মুহাম্মাদ সৈয়দ হোসাইন চৌধুরী বাংলাদেশ আইন সমিতি’র কার্যকরী পরিষদ আইন সম্পাদক নির্বাচিত হয়েছেন। তারা দুজনকেই কক্সবাজার সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের সমৃদ্ধি কামনা করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •