মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া:
দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক পত্রিকা ’যায়যায় দিন’ এর অঙ্গ সংগঠন “যায়যায় দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠান ২৭ ডিসেম্বর বিকাল ৩ ঘটিকার সময় চকরিয়া কোরক বিদ্যাপীঠ’র হল রুমে অনুষ্ঠিত হয়।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি মো. ইউনুস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকুর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাহ উল হক, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, যায়যায় দিন পত্রিকার চকরিয়া প্রতিনিধি ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর চকরিয়ার প্রধান সমন্বয়ক সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক ও বিবিসি একাত্তর এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক এম, রিদুয়ানুল হক,যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর চকরিয়া উপজেলা শাখার সাবেক সিনিয়র সহসভাপতি বোরহান উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর কার্যকরি সভাপতি রবিউল হাসান এবং সমাপনি বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর চকরিয়া উপজেলা সভাপতি মো. ইউনুছ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন সহসভাপতি খোরশেদ আলম নাসিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সায়মন, যুগ্ম সাধারণ সম্পাদক ঈরাস ঈনফাস ঈসা, সাংগঠনিক সম্পাদক আলী মর্তুজা টিটু, অর্থ সম্পাদক মুহাম্মদ ইরফান মির্জা, দপ্তর সম্পাদক জিসাদ চৌধুরী, প্রচার সম্পাদক মিজানুর রহমান আরিয়ান, শিক্ষা বিষয়ক সম্পাদক দিনারুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক মুজিবুল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাহেদুল মোস্তফা সাকিব, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলী রিয়াজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসানুল আওয়াল সিফাত, ধর্ম বিষয়ক সম্পাদক জে এম রিসাত, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদুল আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিবাস ধর প্রমূখ।

উল্লেখ্য যে, গত ২৩শে নভেম্বর উক্ত সংগঠনের নির্বাচনী মনোনয়ন বোর্ডের প্রধান, যাযযায়দিন’র সাংবাদিক মুহাম্মদ মনজুর আলমের পরিচালনায় ফোরামের সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ ও তাদের প্রত্যক্ষ সমর্থনে (২০২০-২০২১ ইং-দ্বিবার্ষিক ) দুই বছরের জন্য “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার ২৫ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি পরিষদের কমিটি গঠন করে নির্বাচন মনোনয়ন বোর্ড মনোনিতদের নাম ও পদবী ঘোষণা করেছিলেন।