সংবাদ বিজ্ঞপ্তিঃ
প্রবাসি মক্কা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও দপ্তর সম্পাদক নুরল আবছারকে সংবর্ধিত করলো কক্সবাজার জেলা শ্রমিকদল।
২৬ ডিসেম্বর কক্সবাজার জেলা শ্রমিকদলের সভাপতি সাবেক প্যানেল মেয়র রফিকুল ইসলামের নেতৃত্বে ক্রেস্ট ও ফুলেল সম্ভাষনের সময় উপস্থিত ছিলেন -জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, জেলা শ্রমিকদলের দপ্তর সম্পাদক খাইরুল আমিন হিরো, শহর শ্রমিকদলের সভাপতি এস্তাক আহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কালু, আবাসিক হোটেল শ্রমিক দলের সভাপতি মোঃ আলী, সাধারন সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক আবছার মিয়া, ছাত্রদলের নেতা একরামুল হক, শহীদ জিয়া পরিষদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শ্রমিক নেতা হালিম ভান্ডারী, আমানুল হক, মোঃ আমান, মোঃ সোলতানসহ অসংখ্য নেতা কর্মি।
চলতি মাসের প্রথম সপ্তাহে সাংগঠনিক সফরে কক্সবাজার আসেন প্রবাসি মক্কা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও দপ্তর সম্পাদক নুরুল আবছার।
দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারামুক্ত না হওয়া পর্যন্ত প্রতি মাসে প্রবাসি মক্কা শ্রমিকদলের দুইজন কর নেতাকর্মী চলমান আন্দোলনে সামিল হতে কক্সবাজার সফরে এসে মাস খানিক সময় তার এখানে অবস্থান করে কক্সবাজার জেলা শ্রমিকদলের নেতৃত্বে দেশ মাতার মুক্তির আন্দোলন সংগ্রামে সক্রিয় থাকবেন। সাংগঠনিক সেই সিদ্ধান্তের নিরিখে তাদের এই সফর। প্রবাসি মক্কা শ্রমিকদলের ব্যতিক্রমি এই সফরের খবর কক্সবাজার জেলা শ্রমিকদলের নেতাকর্মীদের মাঝে জানাজানি হলে তারা সফরকারী সহযোদ্ধাদের বরণ করতে নানা রকমারি ফুলের টপ নিয়ে জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলামের নেতৃত্বে ছুটে যান কক্সবাজার বিমানবন্দরে।
বিমানবন্দর থেকে তাদের বরণ করার পর জেলা বিএনপির কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।
দীর্ঘ একমাসের সাংগঠনিক সফর শেয করে চলে যাওয়ার আগ মূহুর্তে তাদের ব্যতিক্রমি এই সাংগনিক সফরের জন্য কৃতিত্ব স্বরূপ সম্মাননা ক্রেট প্রদান করেন