প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আইন অনুষদের ৬ষ্ঠ ব্যাচের মেধাবী শিক্ষার্থী এবং সিবিআইইউ ল ক্লাবের সহ-সভাপতি মোঃ মোয়াজ্জম মোর্শেদ (জিনান) কাঠমন্ডু স্কুল অব ল, নেপাল কর্তৃক আয়োজিত আগামী ২৮ ডিসেম্বর ২০১৯ইং থেকে ১৮ জানুয়ারি ২০২০ইং পর্যন্ত আন্তর্জাতিক মানবাধিকার ও সংশ্লিষ্ট বিষয়ের উপর ডিপ্লামা কোর্স 14th International Winter Residential
School On Economic Social and Development Rights এর জন্য মনোনীত হয়েছেন যেখানে দক্ষিণ এশিয়ার ৭ টি দেশের শত শত আবেদনকারীর মধ্যে ৪৫ জন শিক্ষার্থী উক্ত কোর্স এর জন্য মনোনীত হয়েছেন।
ইতিমধ্যে মোয়াজ্জম মোর্শেদ জিনান উক্ত মূল্যবান কোর্স এ অংশগ্রহণের জন্য সম্পুর্ণ প্রস্তুতি নিয়েছেন বলে জানিয়েছেন এবং তিনি আগামী বৃহস্পতিবার ২৬ ডিসেম্বর দুপুর ১ঃ৩০ টার ফ্লাইটে কক্সবাজার টু ঢাকা এবং এর পরদিন শুক্রবার সন্ধ্যা ৭ টার ফ্লাইটে ঢাকা টু নেপাল এর জন্য যাত্রা করবেন এবং আগামী ২৪ জানুয়ারী ২০২০ইং বিকাল চারটার নেপাল টু ঢাকার ফ্লাইটে ফিরবেন । মোয়াজ্জম মোর্শেদ জিনান সকলের কাছে দোয়া প্রত্যাশা করেছেন।
সিবিআইইউ আইন অনুষদের চেয়ারম্যান মোঃ রাজিদুর রহমান জানান, এই ডিপ্লোমা কোর্সটি দক্ষিণ এশিয়ায় আন্তর্জাতিক মানবাধিকারের উপর মর্যাদাপূর্ণ ডিপ্লোমা কোর্স। এই কোর্সের জন্য মনোনীত হয়ে মোয়াজ্জম মোর্শেদ জিনান কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন অনুষদের গুণগত মানের পরিচয় বহন করেছে। তিনি আরও বলেন এটি সিবিআইইউ আইন অনুষদের তথা কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জন্য গৌরবের। তিনি মোয়াজ্জম মোর্শেদ জিনান এর সফলতা কামনা করেন।
এছাড়া ইউনিভার্সিটি কর্তৃপক্ষ তাঁর এ অর্জনে অভিনন্দন ও কোর্সটি সফলভাবে সম্পন্ন করে ফিরে আসার জন্য শুভকামনা জানিয়েছেন।
মোয়াজ্জম মোর্শেদ জিনান তাঁর সকল সহপাঠী, বিশ্ববিদ্যালয়ের সকল সিনিয়র ও জুনিয়র ভাই-বোনদের কাছে দোয়া চেয়েছেন। তাঁর এই সাফল্যে তিনি আইন অনুষদের সকল শিক্ষক শিক্ষিকা মহোদয়দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। তিনি আরও বলেন আমরা সবাই মিলে সিবিআইইউ আইন অনুষদকে এগিয়ে নিয়ে যাবো।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •