রবিবার (২২ ডিসেম্বর) কক্সবাজারের বিভিন্ন স্থানীয় পত্রিকা ও অনলাইনে জনৈক নূরুল ইসলাম ভুট্টো কর্তৃক আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করার সংবাদ প্রকাশিত হয়। সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে জমি ক্রয় করে ২৮ লাখ টাকা পরিশোধ না করার অভিযোগ আনা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

মূলতঃ নূরুল ইসলাম ভুট্টো তার মালিকানাধীন শহরের অবস্থিত একটি জমি ২০১৩ সালে ৪৫ লাখ টাকা দরদামে আমাকে বিক্রি করে। ওইসময় তাকে ১৭ লাখ টাকা অগ্রিম দিয়ে বায়নানামা করি। পরে ওই বছরের ২৩ জুন ওই জমির দলিল রেজিস্ট্রি হয়। জমি রেজিস্ট্রির পর সাব-রেজিস্ট্রিারের সামনে তাকে তার বাকি পাওনা অবশিষ্ট ২৮ টাকা নগদ প্রদান করি। টাকা বুঝে নেয়ার পরই সে দলিলে স্বাক্ষর করে।

কিন্তু জমি কেনার প্রায় ৬ বছর পর আমার কাছ থেকে ২৮ লাখ টাকা পাওনা রয়েছে বলে নূরুল ইসলাম ভুট্টু মিথ্যা সংবাদ সম্মেলন করে। সেখানে আমার বিরুদ্ধে সাংবাদিক ভাইদের মিথ্যাচার করা হয়। যা অত্যন্ত দুঃখের বিষয়। এছাড়া এ নিয়ে সে স¤প্রতি আমার বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগটি চলছে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আবিদুল ইসলাম আবিদকে তদন্তের দায়িত্বভার দেয়া হয়। তদন্তে আমি নির্দোষ প্রমাণিত হয়। কিন্তু তবুও নূরুল ইসলাম ভুট্টো আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

আগামীতে আমি দক্ষিণ মিঠাছড়িতে চেয়ারম্যান পদে নির্বাচন করব। তাছাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে আমি সভাপতি পদে লড়াই করব। নির্বাচনী মাঠ ও আমাকে ইউনিয়ন আওয়ামী লীগ থেকে বিতাড়িত করার উদ্দেশ্যে আমার সামাজিক সুনাম ক্ষুন্ন করার জন্য একটি মহল তাকে দিয়ে এই মিথ্যা নাটক রচনা করেছে। যা জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে। খোদ তার এলাকার মানুষ এ নিয়ে তাকে বিষাদগার করেছে। আমি নূরুল ইসলাম ভুট্টোর এই জঘন্য মিথ্যাচারের প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি। সেই সাথে তার ওই মিথ্যা সংবাদ সম্মেলন প্রত্যাখান করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদকারী

মোঃ ওসমান গণি

সাবেক মেম্বার

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন
রামু, কক্সবাজার।