কামাল শিশির,রামু :

সারাদেশে জেঁকে বসেছে কনকনে শীত। এই শীতে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে সবচেয়ে বেশি কষ্ট পাচ্ছেন অসহায় ছিন্নমূল মানুষগুলো । শীতের তীব্রতার সঙ্গে বাড়ছে তাদের কষ্ট। অসহায় এসব মানুষের কষ্ট লাঘবে প্রতিরাতে কম্বল নিয়ে ছুটে যাচ্ছেন রামুর উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।
দিনের বেলায় দাফতরিক কাজ করে রাতে কম্বল নিয়ে ছুটে যান শীতার্ত মানুষের কাছে।প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল নিজে উপস্থিত থেকে বিতরণ করছেন রামু উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) প্রণয় চাকমা ।
রামু উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গিয়ে অসহায় মানুষদের গায়ে জড়িয়ে দিচ্ছেন তিনি।রামু বাইপাস ফুটবল চত্তরের পশ্চিম পাশে খোলা আকাশের নিচে বসবাস করছে প্রায় শতাদিক বেদী পরিবার, চা-বাগান বাজারে বয়স্ক রিকসা চালক,পাগল, প্রতিবন্ধীদের মাঝে গভীর রাতে কম্বল বিতরণ করেছেন তিনি ।সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা।
তিনি রামু উপজেলা নির্বাহী অফিসার হিসাবে নিয়োগের পর থেকে পাহাড় কাটা বন্ধে অভিযান,ট্রাফিক সমস্যা নিরসন,বাল্য বিয়ে প্রতিরোধ সহ নানা ধরনের মানবিক কাজ করে রামু উপজেলা জনগণের প্রশংসায় পঞ্চমুখ ।