সংবাদদাতাঃ
কক্সবাজার শহরের টেকপাড়া কাজী অফিসের সামনে নারীনেত্রী রোকসানা পারভীনের ওপর অতর্কিত সশস্ত্র হামলার অভিযোগ উঠেছে।
এতে তিনি মারাত্মক যখমপ্রাপ্ত হন। বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে ঘটনাটি ঘটেছে। ঘটনায় জড়িত কেউ আটক হয়নি। এই ঘটনায় ২ জনের বিরুদ্ধে লিখিত এজাহার দিয়েছে ভিকটিম রোকসানা পারভীন। অভিযুক্তরা হল -পৌরসভার ৪ নং ওয়ার্ডের মধ্যম টেকপাড়ার বাসিন্দা মৃত কাজী আহমদ উল্লাহর ছেলে মোঃ রিয়াজ উল্লাহ (৪৮) এবং তার স্ত্রী সোহেলী নাসরিন (৪০)।
ভিকটিম রোকসানা পারভীন (৪৫) টেকপাড়া এলাকার মৃত আলী আহমদের মেয়ে।
তিনি অভিযোগ করেছেন, তার এক বান্ধবীর বাসায় যাওয়ার পথে পেছন দিক থেকে অতর্কিত আক্রমণ করে মোঃ রিয়াজ উল্লাহ ও তার স্ত্রী সোহেলী নাসরিন। এতে ডান কাঁধের জয়েন্টে গুরুতর হাড়ভাঙ্গা জখম হয়। হত্যার উদ্দেশ্যে আঘাতে থেঁথঁলে দেয়া হয় তার শরীরের বিভিন্ন অঙ্গ। শোর চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। এলাকাবাসী রোকসানা পারভীনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
রোকসানা পারভীন জানিয়েছেন, রিয়াজ উল্লাহর কাছ থেকে ৮৫ লক্ষ টাকা পাওনা সংক্রান্ত আদালতে মামলা রয়েছে। যার মামলা নং -এসটি ৪০২, এসটি ৪০৩, এসটি ৪১০, এসটি ৪১১। পাওনা টাকার বিষয়ে মামলা করায় ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে ঘটনাটি ঘটিয়েছে অভিযুক্তরা।
খোঁজ খবর নিয়ে জানা গেছে, নিজের দায়িত্ব এলাকার বাইরে গিয়ে অবৈধভাবে নিজেকে সরকারি নিকাহ ও তালাক রেজিস্টার পরিচয় দিয়ে বিবাহ কার্য পরিচালনার অভিযোগে মোঃ রিয়াজ উল্লাহর বিরুদ্ধে মামলা রয়েছে। কক্সবাজার সদর মডেল থানায় জিআর নং -৮৬৫/১৮ মামলাটি দায়ের করেন পৌরসভার ১১ ও ১২ নং ওয়ার্ডের সরকার নিযুক্ত কাজী বেলাল উদ্দিন। এছাড়াও রিয়াজ উল্লাহর বিরুদ্ধে বিভিন্ন ব্যাংকের চেক প্রতারণা মামলাসহ অনেক অভিযোগ রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।