প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র আয়োজনে কক্সবাজার জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সকাল ১০টায় বিশ^বিদ্যালয় হলরুমে জঙ্গি-সন্ত্রাস,মাদক ও ইভটিজিং বিরোধী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক আবদুল হামিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভার উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমদ সিআইপি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার কক্সবাজার, বিশ^বিদ্যালয়ের ডিন ড. জাকির হোসেন, রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) খন্দকার এহসান হাবিব, মুক্তিযুদ্ধা কমান্ডার মো শাহাজাহান, বিশ^বিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান।

বিশ^বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক তামান্না নওরিন আজম ও সহকারী রেজিস্ট্রার কুতুব উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক নাজিম উদ্দিন সিদ্দিকী।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাজাহান, তদন্ত ওসি খাইরুজ্জামান, অপারেশন অফিসার মো. ইয়াসিন সহ বিশ^বিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষাথীবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, একমাত্র দেশপ্রেম, আত্মসম্মানবোধ এবং আত্ম সচেতনতাই পারে জঙ্গি-সন্ত্রাস,মাদক ও ইভটিজিং মুক্ত সমাজ গড়তে। সমাজ থেকে এই সব অপরাধ দূর করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দূনীতি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। সুতরাং আপরাধ করে কেউ আইনের হাত থেকে রক্ষা পাবে না।

বক্তারা আরও বলেন, জাতির জনকের স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে হলে শোষণ ও অপরাধ মুক্ত সমাজ গড়ে তুলতে হবে। আর এই কাজে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উক্ত আলোচনা সভায় জঙ্গি-সন্ত্রাস, মাদক, ও ইটিজিং সহ সমাজের বিভিন্ন অসংঙ্গতি নিয়ে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ।।