নিজস্ব প্রতিবেদক:

মহান বিজয় দিবসে চকরিয়া উপজেলা পরিষদ সংলগ্ন মগবাজার কমিউনিটি সেন্টার মাঠ (শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে) মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে অংশগ্রহন নিয়েছেন চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা। সোমবার ১৬ ডিসেম্বর সকালে জাতীয় সংগীত পরিবেশনের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মহান বিজয় দিবনের অনুষ্ঠানমালা। শুরুতে পুলিশ, আনসার, ভিডিপি, ব্যান্ডদল, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের রোভার স্কাউট দল ও গালর্স গাইড কুচকাওয়াজ এবং মনোমুগ্ধকর ডিসপ্লেতে অংশগ্রহন করেন শিক্ষার্থীরা।

বিজয় দিবসে ক্ষুদে শিক্ষার্থীদের অসাধারণ কুচকাওয়াজে সালাম ও অভিবাদন গ্রহণ করেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান।

অনুষ্ঠানে সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্যাটাগরীতে মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে অংশগ্রহন করেন কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা। ওইসময় শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক শাহরিয়ার আওরঙ্গজেব চৌধুরী তারেক। বিদ্যালয়ের শিক্ষার্থীদের উৎসাহ যোগাতে তাদের সঙ্গে অনুষ্ঠানে অংশনেন কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা (এসএমসি) কমিটির সভাপতি সাংবাদিক এম জিয়াবুল হক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম রুকন উদ্দিন, সহকারি শিক্ষক সুচিত্রা চৌধুরী, সহকারি শিক্ষক পারভীন আক্তার, সহকারি শিক্ষক জেসমিন আক্তার ও সহকারি শিক্ষক মিশোরী জন্নাত মিশু। এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থী এবং সুধীজন।