মুহিব উল্লাহ মুহিবঃ কক্সবাজার জেলার রামু উপজেলাধীন গর্জনিয়া ইউনিয়নে থিমছড়িতে অবস্থিত থিমছড়ি হামেদিয়া দাখিল মাদ্রাসায় মহান মুক্তিযুদ্ধে প্রাণ হারানো ৩০ লক্ষ অকুতোভয় শহীদের আত্মত্যাগের প্রতি শ্রদ্ধা জানিয়ে পতাকা উত্তোলন, র‍্যালি ও আলোচনা সভা অত্র মাদ্রাসার হলরুমে সকাল ১০.০০ ঘটিকায় সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদের ০৪ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার কবির আহম্মদ,হাজ্বী রশিদ আহম্মদ,নুরুল ইসলাম,সেলিম উল্লাহ,আবুল কাশেম,সুপার মাওলানা আবু তাহের,তত্বাবধায়ক মাওলানা মোহাম্মদ হোছাইন,মাওলানা নাজের হোছাইন ছিদ্দিকী, সহকারী শিক্ষক হাফেজ মাওলানা হাবিবুর রহমান, মো.রফিক, মো.ইউনুছ, হাফেজ আকবর আহম্মদ,হাফেজ হাফেজ আহম্মদ এলাকার মান্যগন্য ব্যত্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন” বিজয়ের ৪৮ বছর পূর্ণ হলো আজ। দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের স্বাধীনতা।জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সাথে স্মরণ করবে সেইসব শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রিয় স্বাধীনতা।নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন, ক্ষুধা, বঞ্চনা ও দারিদ্রতা মুক্ত বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে এসে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

স্মরণ করবে সেইসব বীর সেনানীদের যারা শোষণ-বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেয়ার জন্য প্রাণের মায়া ত্যাগ করে লড়াইয়ে অবতীর্ণ হয়েছিলেন। যেসব নরনারীর সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে বাংলার বিজয় তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি।