মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া :

মহান বিজয় দিবস উপলক্ষে দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন’র যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে নানা কর্মসূচি পালনের মাধ্যমে শহীদের স্মরণে শহীদ মিনারে পুষ্পমাল্য অপর্ণ করা হয়েছে। ১৬ ডিসেম্বর সোমবার চকরিয়া পৌর শহরের বিমানবন্দস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে দিবসের প্রথম প্রহরে ফোরামের সদস্যরা একটি র‌্যালি সহকারে শহীদ বেদিতে পুষ্পমাল্য অপর্ণ করে শহীদের স্মরণে গভীর শ্রদ্ধা ও এক মিনিট নীরবতা পালন করেন। পরে শহীদ মিনার প্রাঙ্গণে মহান স্বাধীনতার বিজয় দিবসের তাৎপযর্ শীষর্ক এক আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।

শহীদের স্মরণে শহীদ মিনারে বিজয় দিবসের তাৎপযর্ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন , যায়যায়নি এর সাংবাদিক ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার প্রধান সমন্বয়ক মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক বিশিষ্ট সাংবাদিক রিদুয়ানুল হক , পূর্ব বড় ভেওলা জিএনএ মিশনারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিশিষ্ট সাংবাদিক জুনাইদুল উদ্দিন, “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম’’ চকরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু ।

এসময় বিজয় র‌্যালি , শহীদের স্মরণে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ ও বিজয় দিবসের তাৎপযর্ শীর্ষক আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন , যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ্সাইফুল ইসলাম সায়মন , যুগ্ম সাধারণ সম্পাদক ঈরাস ঈনফাস ঈসা , সাংগঠনিক সম্পাদক আলী মর্তুজা টিটু, অর্থ সম্পাদক মুহাম্মদ ইরফান মির্জা, দপ্তর সম্পাদক, জিসাদ চৌধুরী, প্রচার সম্পাদক মিজানুর রহমান আরিয়ান , শিক্ষা বিষয়ক সম্পাদক দিনারুল ইসলাম , সাহিত্য বিষয়ক সম্পাদক মুজিবুল হক, ক্রীড়া বিষয়ক সম্পাদক আলী রিয়াজ , তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাসানুল আওয়াল সিফাত , ধর্ম বিষয়ক সম্পাদক জে এম রিসাত , সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদুল আলম,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিবাস ধর প্রমূখ । পরে মহান বিজয় দিবসে বীর শহীদদের মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করে কর্মসূচী শেষ করা হয় ।