প্রেস বিজ্ঞপ্তি:

কারান্তরীণ বিএনপির চেয়ারম্যান ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজারে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। রোববার বিকাল ৪টায় জেলা বিএনপির উদ্যোগে এবং জেলা কার্যালয় চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক এম মোকতার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্না, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, কক্সবাজার পৌর বিএনপির সদস্য সচিব আবুল কাশেম, জেলা যুবদলের সভাপতি এড. সৈয়দ আহমদ উজ্জল, রামু উপজেলা বিএনপির আহŸায়ক মোকতার আহামদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমীর আলী, জেলা মৎস্যজীবি দলের সদস্য সচিব মোস্তফা কামাল, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রাসেদুল হক রাসেল, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদদীন, আইন কলেজ ছাত্রদলের আহŸায়ক আবু তাহের মিজবাহ, সিটি কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান সিকদার, সদর উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আবু বকর ছিদ্দিক, কক্সবাজার কলেজ ছাত্রদলের সদস্য সচিব সালমান বাপ্পী। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন ছাত্রনেতা রেজাউর রহমান রেজা।

সভাপতির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, ‘পৃথিবীর স্বৈরাচার সরকার চিরদিন ক্ষমতায় থাকতে পারেনি। একদিন শুধু পতন নয়; হয়েছে নির্মম পরিণতিও। বাংলাদেশের বর্তমান স্বৈরাচার সরকারেরও দিন শেষ হয়ে এসেছে। তাদের নির্মম পরিণতি ভোগ করতে হবে- সেই দিন বেশি দূরে নয়।

খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, হাজার হাজার কোটি টাকা লোপাট করে এই সরকার দেশকে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে। অথচ দুর্নীতির দোহাই তুলে রাজনৈতিক প্রতিহিংসার বর্শবর্তী হয়ে কারাভোগ করছে। তার বয়স ৭৫ বছর এবং রোগে আক্রান্ত হলেও এই ফেসিস্ট সরকার তাঁকে জামিন দিচ্ছে না।

সমাবেশে জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী অংশ নেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •