হেলাল উদ্দিন, টেকনাফ :
মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যদায় পালনের লক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের হ্নীলা ইউনিয়ন শাখার এক জরুরী সভা শুক্রবার বিকাল ৩টায় হ্নীলা ষ্টেশনস্থ হোটেল ডাইমন্ডের হলরুমে অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রাশেদ মাহমুদ আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মহান বিজয় দিবসের কর্মসূচির নির্ধারণ, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার প্রসঙ্গ পর্যালোচনা করা হয়।
মহান বিজয় দিবসে ১২টা ১মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তপক অর্পন, সূর্যদ্বয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, বিজয় র‌্যালী, হ্নীলা ষ্টেশনে আলোচনা সভা ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিবব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়। সভায় উপস্থিত ছিলেন, হ্নীলা ইউনিয়ন আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার খলিলুর রহমান, ১নং ওয়ার্ড সভাপতি সোলতান আহমদ, সম্পাদক তাসনিম মাহমুদ, ২নং ওয়ার্ড সভাপতি মোঃ আমিন কালু, সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ৩নং ওয়ার্ড সম্পাদক মুফিজুর রহমান, ৪নং ওয়ার্ড সভাপতি আয়ুব খান, সম্পাদক আনোয়ার হোসেন, ৫নং ওয়ার্ড সভাপতি আবুল কালাম আলম, সম্পাদক জলাল উদ্দিন, ৬নং ওয়ার্ড সম্পাদক মোঃ রফিক, ৭নং ওয়ার্ড সভাপতি মাষ্টার হেলাল উদ্দিন, সম্পাদক মীরকাশেম সও:, ৮ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ হোছাইন, সম্পাদক আবুলল হোছন, ৯নং ওয়ার্ড সভাপতি আবুল হাশেম, আ’লীগ নেতা আব্দুল গফ্ফর, মোস্তাক আহমদ সাকী, মাহবুবর রহমান, রফিকুল ইসলাম, মোঃ সেলিম চৌধুরী, মোঃ নুর প্রমূখ।
সভায় বক্তরা বলেন রাজনৈতিক পরিশুদ্ধি ও মেধা মননশীল নেতৃত্ব প্রতিষ্ঠার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা প্রতিষ্ঠার যে নবযাত্রা শুরু করেছেন সে যাত্রা অবারিত করার জন্য সকল স্থরের নেতাকর্মীদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে।