আবুল কালাম, চট্টগ্রাম:

দেশের প্রধান বাণিজ্য নগরীও দক্ষিণ-পূর্ব অঞ্চলের অর্থনীতির অন্যতম কেন্দ্রভূমি বন্দর নগরী চট্টগ্রাম। চট্টগ্রাম বাসীর ব্যবসা বাণিজ্যের সহায়ক শক্তি হিসেবে আত্মপ্রকাশ করা ও নগরীর বাসিন্দাদের কাছে আধুনিক ব্যাংকিং সেবাকে পৌঁছে দিতে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আগ্রাবাদ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হলো।

বুধবার (১১ ডিসেম্বর) চেম্বার হাউস (নিচতলা), ৩৮ আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা চট্টগ্রাম-এ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আগ্রাবাদ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন।

উদ্ভোদন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)। ব্যাংকের গ্রাহক, পরিচালক স্বনামধন্য ব্যবসায়ী ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক ও ফিতা কেটে এবং নামফলক উন্মোচন করে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) বলেন-“দেশের ব্যবসা বানিজ্যের কেন্দ্র এই চট্টগ্রামে কমিউনিটি ব্যাংক অত্র অঞ্চলের ব্যবসায়িক লেনদেনকে আরো সহজ করতে কাঙ্খিত গ্রাহক বান্ধব বিভিন্ন সেবা নিয়ে হাজির হয়েছে। চট্টগ্রামের উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি ব্যাংক তার পরিসেবা প্রদানের মাধ্যমে বন্দরনগরীর ক্রমবর্ধমান উন্নয়নের অংশীদার হয়ে উঠবে।”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবদুল লতিফ, সংসদ সদস্য, চট্টগ্রাম ১০, খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ, এ কে এম মহিউদ্দিন আজাদ, এক্সিকিউটিভ ডিরেক্টর, বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রাম, মোঃমাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম, পুলিশ কমিশনার, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, এআইজি (কল্যানট্রাস্ট), পুলিশ হেডকোয়ার্টাস, মাহবুবুল আলম, প্রেসিডেন্ট, চিটাগাং চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, মোঃ আবদুস সালাম, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট, বিজিএমইএ,মসিউল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডসহ নগরীর বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •