লোহাগাড়া প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়ায় নারী সাংবাদিককে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে অনৈতিক প্রস্তাবসহ নানাভাবে উত্যক্তকরণের অভিযোগ উঠেছে সেলিম উদ্দিন নামের কথিত সাংবাদিকের বিরুদ্ধে।

অভিযুক্ত সেলিম উদ্দিন লামা উপজেলার আজিজনগর চেয়ারম্যান পাড়া এলাকার মোঃ শফির ছেলে।

এ বিষয়ে প্রতিকার চেয়ে থানায় জিডি করেছেন ভুক্তভোগী মরিয়ম খানম। তিনি বেসরকারী একটি কলেজে পড়ালেখা করেন। পাশাপাশি একটি অনলাইন টেলিভিশন চ্যানেলেও সাংবাদিকতা করেন।

৯ ডিসেম্বর লোহাগাড়া থানায় দায়ের করা জিডি নং- ৩৫৪। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই মোহাম্মদ শফিউল্লাহ।

সে বেসরকারি টেলিভিশন বিজয় টিভির লোহাগাড়া প্রতিনিধি হিসেবে পরিচয় দিয়ে থাকে।

নারী সংবাদকর্মী মরিয়ম খানম অভিযোগ করেন, মোবাইলে ও ম্যাসেঞ্জারে বিভিন্ন সময় নানা রকম কুরুচিপূর্ণ মন্তব্য করে আসছে। কুপ্রস্তাবে রাজী না হওয়ায় তুলে নিয়ে যাবে বলে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এ প্রসঙ্গে লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম জানান, সাংবাদিক পরিচয় দিয়ে নানা ধরনের অপকর্ম করে আসছে সেলিম উদ্দিন। যা প্রকৃত সাংবাদিকদের লজ্জিত করছে। কলঙ্কিত করছে সাংবাদিকতার মতো মহান পেশাকে। এ বিষয়ে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন সাংবাদিক নেতা নুরুল ইসলাম।

তবে, অভিযুক্ত সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে মুঠোফোনে সংযোগ না পাওয়া না তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, মরিয়ম খানম নামের এক নারী সংবাদকর্মী সেলিম উদ্দিনের নামে থানায় সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।