প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ জয়িতা হলেন মহেশখালীর শামীমা আখতার শামীম । গত ৯ ডিসেম্বর, ২০১৯ সোমবার “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৯খ্রি.” উদযাপন উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনায়লের উদ্যোগে সমগ্র দেশব্যাপী পরিচালিত ” জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক বিশেষ কার্যক্রমের আওতায় “শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী “ক্যাটাগরীতে মহেশখালী উপজেলা ও কক্সবাজার জেলা পর্যায়ে শামীমা আখতার শামীমকে সর্বশ্রেষ্ঠ জয়িতা সম্মানে ভূষিত করা হয়েছে।
বেগম রোকেয়া দিবস উপলক্ষে কক্সবাজার জেলা প্রশাসক জনাব মো:কামাল হোসেন, জেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা সহ বিভিন্ন উপজেলা হতে আগত উপজেলা নির্বাহী অফিসারগণ এবং জেলার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এই সম্মাননা পদক ও সনদপত্র প্রদান করেন সম্মানিত জেলা প্রশাসক।
শামীমা আখতার (শামীম) মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নস্থ লাল মোঃ সিকদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

উল্লেখ্য তিনি ২০১৮ এবং চলতি ২০১৯ সালসহ টানা ২ বার উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন। তিনি তার এ সফলতার জন্য মহেশখালী উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী কর্মকর্তা, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসারগণ, সর্বোপরি বিজ্ঞ বিচারক প্যানেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন। তিনি তার পরিবার বর্গ,আত্নীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষীদের কাছে বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি তার এ সম্মাননা পদক মহেশখালীবাসী ও মরহুম বাবা-মাকে উৎসর্গ করেন।