প্রেস বিজ্ঞপ্তি:

২৮ ডিসেম্বর অনুষ্টিতব্য জাতীয় সম্মেলন সফল করতে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি (মুজিব বর্ষ) মহা সাড়ম্বরে উদযাপনের লক্ষ্যে জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কক্সবাজার জেলা কমিটির এক জরুরী সভা অনুষ্টিত হয়েছে। ৮ ডিসেম্বর বিকালে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার হলরুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কক্সবাজার জেলা কমিটির সভাপতি সাবেক ছাত্র নেতা ও দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার সম্পাদক ফরহাদ ইকবাল।

সভায় আসন্ন জাতীয় সম্মেলন ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকি সহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিশ কিশোর মেলা কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির। সংগঠনের শহর শাখার সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী, শহর শাখার সাধারণ সম্পাদক এবি ছিদ্দিক খোকন, জেলা কমিটির নেতা দুলাল দাশ, রাশেদুল ইসলাম ডালিম, জসিম উদ্দিন হেলাল, সুবীর চৌধুরী, সফিউল আলম, শাহাদাত হোসেন, রউফউন নেওয়াজ ভুট্টো, কামরুল হাসান সোহাগ, শাখাওয়াত হোসেন মিল্টন, জাহেদ সিকদার রুবেল, মোঃ শাহ নিয়াজ, আলিফুজ্জামান শুভ, নুরুল আজিম নিহাদ, সাদ্দাম হোসেন, আবীর আচার্য্য, নুরুল আবছার, এড. জহিরুল ইসলাম প্রমুখ।

এতে আগামী ২৮ ডিসেম্বর ঢাকায় অনুষ্টিতব্য জাতীয় সম্মেলনে তালিকা প্রেরণ সহ অংশ গ্রহন এবং আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকি উপলক্ষে বিস্তারিত কর্মসূচী গ্রহন করা হয়। এছাড়া সম্প্রতী বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নাম দিয়ে একটি ভুয়া কমিটি বিভিন্ন পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্ত ছড়াচ্ছে জানিয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিয়া মনসফ এবং সাধারণ সম্পাদক ইয়াসিন মোহাম্মদের যৌথ বিবৃতিতে সেই ভুয়া সংগঠন বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান।