প্রেস বিজ্ঞপ্তি:
খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এক বিক্ষোভ সমাবেশ করেছে কক্সবাজার জেলা বিএনপি। গতকাল (৮ ডিসেম্বর) বিকাল ৪টায় জেলা বিএনপি কার্যালয়ের চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি ও পৌর বিএনপির আহ্বায়ক রফিকুল হুদা চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, রামু উপজেলা বিএনপির আহ্বায়ক মোকতার আহমদ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ শফি, কক্সবাজার পৌর বিএনপির সদস্য সচিব আবুল কাশেম, জেলা যুবদলের সভাপতি এড. সৈয়দ আহমদ উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক হুমায়রা বেগম, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, কক্সবাজার পৌর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন, কক্সবাজার কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবদুল হামিদ খান, কক্সবাজার সিটি কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান সিকদার। সমাবেশের শুরুতে কোরআন তেলোয়াত করেন- জেলা যুবদলের সদস্য হেলাল উদ্দীন।

সমাবেশে সভাপতির বক্তব্যে শাহজাহান চৌধুরী বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বলেন, বর্তমানে দেশে গণতন্ত্র, সুশাসন, বিচার ব্যবস্থা, মত প্রকাশের স্বাধীনতা এর কোনোটাই নেই। সংবাদপত্র খুললেই গুম, খুন, হত্যা, ধর্ষণ ও নির্যাতনের খবর পাওয়া যায়। এসব অপরাধ ও অপকর্ম ঘটাচ্ছে বর্তমান সরকারের আশ্রয়-প্রশয়ে লালিত লোকজন। এই পরিস্থিতিতে দেশের মানুষ দেশনেত্রী খালেদা জিয়াকে কাছে চায়। তাই দেশের জনগণ তাঁর মুক্তি চায়। তাকে মুক্তি না দিলে রাজপথই হবে আমাদের ঠিকানা।

তিনি আরো বলেন, দেশের নিয়ন্ত্রণ এখন সরকারের হাতে নেই। এই ভোট ডাকাতির সরকারকে কেউ গ্রাহ্য করছে না। তাই দেশের দব্যমূল্যের নিয়ন্ত্রণ সরকারের হাতে নেই। পিঁয়াজের আকাশচুম্বী দামসহ বিভিন্ন পণ্য মূল্য জনগণের নাগালের বাইরে গেছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •