আগামীতে কঠিন নির্বাচন হবে, ফাঁকা মাঠে গোল দেয়া যাবে না : নাসিম

ডেস্ক নিউজ:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ভোটের লড়াই হোক কিংবা মাঠের লড়াই হোক বিএনপি-জামায়াত জোটের সঙ্গে সেই লড়াই হবে চূড়ান্ত লড়াই। ওই লড়াইয়ে জিতবে আওয়ামী লীগ। রোববার (৮ ডিসেম্বর) রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী পর্বে এ মন্তব্য করেন তিনি।

নগরীর বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ নাসিম। চূড়ান্ত লড়াইয়ে জিতে রাজনৈতিক প্রতিপক্ষকে নিশ্ছিহ্ন করারও ঘোষণা দেন নাসিম।

লড়াইয়ের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের এখন সুখের সময় নয়। আমাদের লড়াই শেষ হয়নি। বিএনপি-জামায়াত ও জঙ্গিরা বিষধর সাপ। সুযোগ পেলেই তারা আমাদের ছোবল দেবে। তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে।

সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, সম্মেলন হচ্ছে, কেউ থাকবেন কেউ চলে যাবেন। ফারুক চৌধুরী ও আসাদ আওয়ামী লীগকে যোগ্য নেতৃত্ব দিয়েছেন। তাদের নেতৃত্বেই রাজশাহীর সবকটি আসনে আওয়ামী লীগ জয়লাভ করেছে। কিন্তু আগামীতে কঠিন নির্বাচন হবে। ফাঁকা মাঠে গোল দেয়া যাবে না।

বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে খলনায়ক আখ্যা দিয়ে মোহাম্মদ নাসিম বলেন, জিয়াউর রহমান খন্দকার মোশতাকের সঙ্গে চক্রান্ত করে বঙ্গবন্ধুকে হত্যা করেছেন। তিনি জেলখানায় জাতীয় চার নেতাকেও হত্যা করেছেন। এসময় কমিশন গঠন করে জিয়াউর রহমানের বিচার দাবি করেন তিনি।

বিএনপিকে ভুলে ভরা দল আখ্যা দিয়ে তিনি বলেন, বিএনপি হচ্ছে ভুলে ভরা দল। আপনাদের জীবনের পাতায় পাতায় ভুল। আপনারা রাজনীতির মাঠ থেকে চলে গেছেন। এখন চক্রান্ত করছেন।

তিনি বলেন, দেশ যতই এগিয়ে যাচ্ছে, ততই চক্রান্ত গভীর হচ্ছে। বঙ্গবন্ধুকে নিয়ে চক্রান্ত ছিল। এখন চক্রান্ত বঙ্গবন্ধু শেখ হাসিনাকে নিয়ে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সেই চক্রান্ত গুঁড়িয়ে দেবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, বেগম জিয়াকে জামিন দেয়ার মালিক আদালত। এখানে আমাদের কোনো এখতিয়ার নেই। কোর্টে গিয়ে জামিন নিন। কিন্তু কোর্টে গিয়ে গুণ্ডামি করবেন না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের বরাত নাসিম বলেন, তিনি (মির্জা ফখরুল) শেখ হাসিনাকে উৎখাত করবে। মনে রাখবেন, ‘শকুনের দোয়ায় গরু মরে না’। আপনারা মাঠ থেকে পালিয়ে গেছেন। আমরা মার খেয়েছি, কিন্তু মাঠ ছেড়ে পালিয়ে যাইনি। আমরাও রেডি আছি। মাঠে থেকে আপনাদের বোমা হামলা-জ্বালাও পোড়াও প্রতিরোধ করবো।

সর্বশেষ সংবাদ

এসপি মাসুদ হোসেনসহ আইজিপি ব্যাজ প্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের সংবর্ধনা

প্রথম আলো সম্পাদক গ্রেপ্তার ও হয়রানি না করার নির্দেশ

শুধু পুঁথিগত বিদ্যা নয়, নৈতিকতা শিক্ষা, ক্রীড়া ও সংস্কৃতি চর্চাও প্রয়োজন : ডিসি কামাল

৭০ হাজার ইয়াবার পাচারের অভিযোগে ২ রোহিঙ্গার ১০ বছর করে কারাদন্ড

খুরুস্কুল আশ্রায়নে তালগাছ রোপন কর্মসূচীর উদ্বোধন করলেন সেনা প্রধান

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে সংস্কারপন্থী কর্মী নিহত, নিখোঁজ ১

ভরা যৌবনা সাঙ্গু নদী এখন ক্ষীনস্রোতা ও নির্জীব

ধর্ষণ প্রতিরোধে কমিশন গঠনের নির্দেশ

ই-পাসপোর্ট উদ্বোধন ২২ জানুয়ারি: স্বরাষ্ট্রমন্ত্রী

কেমন চলছে কক্সবাজার আঞ্চলিক পাসপোর্ট অফিস?

হিমছড়ি থেকে উদ্ধার লাশের পরিচয় মেলেনি

শহীদ জিয়াউর রহমানের জন্ম বার্ষিকী আজ

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক কারবারি নিহত

গুরুতর অসুস্থ আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী, দোয়া কামনা

কক্সবাজারে আন্তর্জাতিক সুন্নি সম্মেলন আজ

২০২৩ সালের মধ্যে বাংলাদেশে তৈরি হবে আমিরাতের অর্থনৈতিক অঞ্চল

ভ্লাদিমির পুতিন কে এবং তিনি কী চান?

আলোচিত মাদক কারবারি রুহুল কাদের কারাগারে

রামুতে ‘ডাকভাঙ্গা বাংলাদেশ’ এর উদ্যোগে ডাকভাঙ্গা ও মৈষকুম প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া উৎসব

৯৪ ক্লাব কক্সবাজার এর রজত জয়ন্তি ২০ মার্চ