ভূয়া ডিবি এএসপি আটক

প্রকাশ: ৮ ডিসেম্বর, ২০১৯ ০৫:৪১ , আপডেট: ৮ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৬

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


সাকিবুর রহমান :
কক্সবাজার শহরে মোঃ রাসেল (২৪) নামের এক ভুয়া ডিবি পুলিশের এএসপি কে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানার এসআই রাজিব পোদ্দার।

আটককৃত যুবক মহেশখালীর পানিরছড়া ৯নম্বর ওয়ার্ড, জইয়ার কাটা পাড়ার প্রঃ করিম হাজির ছেলে।

শনিবার (৭ ডিসেম্বর) রাত আনুমানিক ১০ দিকে কক্সবাজার শহরের থানাধীন হলিডে মোড়স্থ হোটেল স্যান্ডবীচ হোটেলের সামনে থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, রাসেল শহরের বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে নিজেকে কখনো র‌্যাব,কখনো ডিবি পুলিশের এএসপি পরিচয় দিয়ে চাঁদা আদায় করত।
সর্বশেষ গত ৭ ডিসেম্বর হলিডে মোড়স্থ স্যান্ডবীচ হোটেলে কয়েকদিন ভাড়া থেকে নাম গোপন করে নিজেকে ডিবি পুলিশের এএসপি হাবিব পরিচয় দিয়ে ভাড়া না দিয়ে চলে যেতে চাইলে।
তার ওপর সন্দেহ হয় হোটেল কর্তৃপক্ষের পরে তাৎক্ষণিক কক্সবাজার সদর মডেল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে হোটেল সেন্ডবীচ সামনে  রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ডান পকেট থেকে ডিবি-এএসপি কক্সবাজার লেখা একটি আইডি কার্ড জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি আবু মোহাম্মদ শাহাজান জানান, আটককৃত যুবক পুলিশি হেফাজতে রাখা হয়েছে। তার তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।