প্রেস বিজ্ঞপ্তি:
জেলা প্রশাসনের সহযোগিতায় শীতার্ত পথশিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নজাল।

শনিবার সকাল ১০ ঘটিকায় কবিতা চত্বরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

কক্সবাজারের সুবিধা বঞ্চিত শিশুদের মৌলিক অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে স্বপ্নজাল। বিগত ২ বছর ধরে সুনামের সাথে সমাজ উন্নয়নের পাশাপাশি ঘরহীন অসহায় পুটপাতে পরে থাকা সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা ও সুরক্ষা নিশ্চিতকরনে কাজ করে যাচ্ছে স্বপ্নজাল।বিগত বছরের ন্যায় শীতার্ত শিশুদের মাঝে শীতের হাসি ফোটাতে স্বপ্নজাল কর্তৃক আয়োজিত শীতবস্ত্র বিতরন অনুষ্টানে সার্বিকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজারের মান্যবর জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ কাজী মাহামুদুর রহমান, পর্যটন শাখার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মুসা ইব্রাহিম।

স্বপ্নজাল সংগঠনের প্রতিষ্ঠতা ও সভাপতি মোঃ সাকির আলম, সাধারণ সম্পাদক শম্পা দাশ, সাংগঠনিক সম্পাদক আবছার কামাল, কার্যকরী সদস্য জুয়েল, নাহিম, শাম্মী, শারমিন, মোঃ হেলাল ও জাহাঙ্গীর প্রমুখ।

কক্সবাজার শহরের অসহায় শিশুদের জন্য কিছু করার প্রত্যাশা আমাদের। সেই প্রতিজ্ঞা নিয়ে স্বপ্নজাল স্বেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু হয়। প্রতি বছরই সুবিধাবঞ্চিত অসহায় শিশুরা শীতের সময়ে কষ্ট পাই। ২য় বারের মতো আজ কক্সবাজারের কবিতা চত্বরে জেলা প্রশাসন কক্সবাজার এবং স্বপ্নজাল স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্দোগে শীতার্ত পথশিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতার্ত শিশুদের শীতবস্ত্র বিতরণে স্বপ্নজাল স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে এসে দাড়াঁনোর জন্য কক্সবাজার জেলার অভিভাবক জেলা প্রশাসককে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান স্বপ্নজালের সভাপতি সাকির।

তিনি বলেন, কক্সবাজার জেলার জেলা প্রশাসক জনবান্ধব ও শিশুবান্ধবের মত মহৎ উদ্দোগ নিয়ে কাজ করে যাচ্ছেন।

স্বপ্নজালের সভাপতি সাকির আরো বলেন প্রতিদিন আল্লাহর কাছে শত শত অসহায় শিশুদের প্রার্থনা জেলা প্রশাসকের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে পূরন হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •