প্রেস বিজ্ঞপ্তি:

৩ নভেম্বর সন্ধ্যা ৬টায় রুমালিয়ারছড়া এবিসি ঘোনায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ এবং সভাপতিত্ব করেন আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, কাউন্সিলর, ৭নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা।

প্রধান অতিথির বক্তব্যে কউক চেয়ারম্যান বলেন, পরিকল্পিত পর্যটন নগরী বাস্তবায়নের জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আওতাধীন বেশ কিছু প্রকল্প চলমান আছে। এছাড়া আরো কিছু প্রকল্প অনুমোদনের অপেক্ষায় আছে। এ সব প্রকল্প বাস্তবায়ন করা হলে, কক্সবাজারে দৃশ্যমান পরিবর্তন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তাই একটি সুন্দর, পরিকল্পিত পর্যটন বাস্তবায়নের জন্য সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। এছাড়া সভায় তিনি পরিকল্পিতভাবে বাড়ি-ঘর নির্মাণের জন্য বিশেষভাবে অনুরোধ জানান।

এ সময় আলোচকবৃন্দ মাদকের আখড়া খ্যাত উক্ত এলাকায় সড়ক আলোকায়ন করার এবং সড়ক উন্নয়নের জন্য প্রধান অতিথিকে অনুরোধ জানান। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের উপনগর পরিকল্পনাবিদ ও অথরাইজ্্ড অফিসার মো: জাহাঙ্গীর আলি এবং উক্ত এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।