বার্তা পরিবেশক:
স্থানীয় ও প্রবাসীদের স্বপ্নময় আবাসনের স্বপ্ন পূরণের দৃপ্ত অঙ্গীকার নিয়ে এগিয়ে যাচ্ছে পর্যটন নগরী কক্সবাজারের অন্যতম শীর্ষ আবাসন কোম্পানি ওয়েলকাম প্রপার্টিজ। এই কারণে প্রতিষ্ঠানটি কক্সবাজার ও টেকনাফসহ পুরো দেশে ইতিমধ্যে সুনাম কুড়িয়েছে। বিশেষ করে টেকনাফে নির্মিতব্য ‘নাফ রিভার ভিউ’ ও টেকনাফ বে-রিসোর্ট’ নিয়ে ওয়েলকাম প্রপার্টিজ বেশ আলোচিত হয়েছে। মধ্যবিত্ত মানুষের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে এই আবাসন প্রতিষ্ঠানের কর্ণধার বিশিষ্ট তরুণ শিল্পদ্যোক্ত বদরুল হাসান মিল্কি অক্লান্ত পরিশ্রম পরিশ্রম করে যাচ্ছেন।
এর অংশ হিসেবে প্রবাসীদের একটি স্বপ্নের ফ্ল্যাটের মালিক বানানোর জন্য দুবাইয়ের পর এবার সৌদি আরবের মক্কায় আবাসন মেলার আয়োজন করেছে ওয়েলকাম প্রপার্টিস। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার মক্কার প্যালেস্টাইন হোটেলে আবাসন মেলার আয়োজন করা হয়েছে। উত্ত মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়েলকাম প্রপার্টিজের কর্ণধার বিশিষ্ট বদরুল হাসান মিলকি।

জানা গেছে, শতভাগ নিশ্চয়তা এবং অত্যন্ত স্বচ্ছতার মাধ্যমে দুই আবাসিক ‘এ্যাপার্টমেন্ট নাফ রিভার ভিউ’ ও ‘টেকনাফ বে-রিসোর্ট’ এর ফ্লাট বেচাকেনা হবে এই আবাসন মেলায়। ইতিমধ্যে টেকনাফ ও দুবাই আবাসন মেলার মাধ্যমে এই দুই আবাসিক এ্যাপার্টমেন্টের ফ্ল্যাট বিক্রি শুরু হয়। টেকনাফের আবাসন মেলায় অধিকাংশ ফ্ল্যাট বিক্রি হয়। এরপর দুবাইয়ের মেলাতেও বেশকিছু ফ্ল্যাট বিক্রি হয়। অবশিষ্ট ফ্লাটগুলোর গর্বিত মালিক হতে কক্সবাজারসহ টেকনাফের মক্কা প্রবাসীদের সুযোগ করে দিতে মক্কা আবাসন মেলার উদ্যোগ নেয়া হয়েছে।

মেলায় টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন অঞ্চলের প্রবাসীদের আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়াও সর্বস্তরের মক্কাবাসীদের আবাসন মেলায় আমন্ত্রণ জানা জানিয়েছেন ওয়েলকাম প্রপার্টিজের কর্ণধার আলহাজ্ব বদরুল হাসান মিলকি।
উক্ত আবাসন মেলায় ২ থেকে ৫ লক্ষ টাকার মধ্যে টেকনাফে নির্মাণাধীন নাফ রিভার ভিউ’ ও টেকনাফ বে-রিসোর্ট’ এর ফ্ল্যাটের বুকিং দেয়া যাবে। একই সাথে সহজ কিস্তির সুবিধা পাওয়া যাবে। একটি স্বপ্নের ফ্ল্যাটের মালিক হওয়া এটি একটি সুবর্ণ সুযোগ বলে জানিয়েছেন বিশিষ্ট শিল্পোদ্যোক্তা বদরুল হাসান মিলকি। তাই সকল মক্কা প্রবাসীকে আবাসন মেলায় সাদর আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •