ফেনী সংবাদদাতাঃ
ফেনীতে ইয়াবা, ফেনসিডিল, বিদেশী হুইস্কি ও সিএনজিসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে ডিবি পুলিশ।
৩ ডিসেম্বর রাত পৌনে ১০ টায় এই অভিযান চালানো হয়।
আটকরা হলো- খাগড়াছড়ি পার্বত্য জেলাধীন মাটিরাঙ্গা থানার ইসলামপুর সাকিনের জনৈক মনু মিয়ার ছেলে মোঃ লিটন প্রকাশ কানা লিটন প্রকাশ টিংকু (৩৩) ও জেলার ছাগলনাইয়া থানাধীন উত্তর ছয়ঘরিয়া গ্রামের মফিজুর রহমানের ছেলে মোঃ শফিকুর রহমান প্রকাম ইরান (২৮)।
ফেনী গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান, গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে এসআই মোতাহার হোসেনের নেতৃত্বে, এএসআই- ফয়েজ আহম্মদ, এএসআই সাজ্জাদ, এএস আই মাহবুবুল আলম ও সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ফেনী সদর মডেল থানাধীন লালপুল ষ্টার লাইন পেট্রোল পাম্পের সামনে ঢাকা- চট্টগ্রাম মহা সড়কে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে সিএনজিসহ আটক করা হয়।
আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো মতে সিএনজির সিটের নিচ থেকে ২১০টি নেশা জাতীয় মাদক দ্রব্য ইয়াবা, ৫০ বোতল ফেন্সিডিল ও ৫ বোতল বিদেশী হুইস্কি উদ্ধার করা হয়।
ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, ঐ সময় দ্রুত গতিতে মাদকসহ মাইক্রো নিয়ে ছাগলনাইয়া থানাধীন উত্তর বল্লভপুর সাকিনের মনচুর ও চট্টগ্রাম জেলার জোরারগন্জ থানাধীন ভালুকিয়ার ফরহাদ হোসেন রাজু চট্টগ্রামের দিকে পালিয়ে যায় মর্মে আটক আসামীদ্বয় স্বীকার করেন।
ওসি ডিবি রনজিত কুমার বড়ুয়া আরো জানান, মাদক ও বিশেষ ক্ষমতা আইনের মামলাসহ একাধিক মামলার আসামী আটককৃত শফিক ও কানা লিটনসহ পলাতক আসামীদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা রুজু করা হয়।