প্রেস বিজ্ঞপ্তি:
মহান বিজয় দিবস যথাযথভাবে উদযাপনের লক্ষ্যে কক্সবাজার জেলা মু্িক্তযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জরুরী প্রস্তুতি সভা মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাত ৮ টায় কক্সবাজার লালদীঘিপাড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জেলা সন্তান কমান্ডের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ছোটন রাজা’র সঞ্চলনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা সন্তান কমান্ড এর সভাপতি জননেতা কায়সারুল হক জুয়েল।

এসময় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা সন্তান কমান্ড সভাপতি জননেতা কায়সারুল হক জুয়েল বলেন, ১৯৭১ সালে জাতির পিতার বলিষ্ট নেতৃত্বে ৯ মাস রক্ষক্ষয়ী যুদ্ধে ২ লাখ মা বোনের উজ্জত ও ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছিল। আজকের এই দিনে সেই শহীদদেরকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি। তিনি আরো বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস আমাদের প্রেরনার উৎস। বিজয় দিবসের চেতনাকে ধারণ করে সবাইকে এগিয়ে যেতে হবে। অনেক ত্যাগ ও সংগ্রামের বিনিময় বাংলার বীর সন্তানেরা স্বাধীনতা অর্জন করেছেন। বিজয় দিবসকে যথাযোগ্য মর্যাদায় পালন করা সকলের দায়িত্ব ও কর্তব্য।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সন্তান কমান্ডের সহ-সভাপতি শাহ নেওয়াজ ভূট্টো, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, পৌর সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক কামরুল হাসান নয়ন, রামু উপজেলা সন্তান কমান্ডের সভাপতি আনছারুল হক ভূট্টো, সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ হোসেনর টাপু, উপস্থিত ছিলেন সন্তান কমান্ড সদস্য আলী হোসেন, শাহিন শাহ চৌধুরী ও এম রেজাউল করিম টিপুসহ নেতৃবৃন্দ।

সভায় সূর্যোদয় ক্ষণে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য নিবেদন, জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন, শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল, বিজয় র‌্যালী ও আলোচনা সভাসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গৃহিত হয়।

এদিকে সভায় নবনির্বাচিত কক্সবাজার জেলা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ছোটন

ছোটন রাজাকে জেলা ও উপজেলা সন্তান কমান্ডের পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দিত করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •