নিজস্ব প্রতিবেদক:
পর্যটন নগরী কক্সবাজারের উন্নয়নে দলমত নির্বিশেষ সবার সহযোগিতা চেয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ।
তিনি বলেন, কক্সবাজারকে দক্ষিণ এশিয়ার একটি পরিকল্পিত, আকর্ষণীয় ও আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলবো- এটি আমাদের লক্ষ্য ও অঙ্গীকার। কক্সবাজারবাসীর যে কোন অভিযোগ-অনুযোগ শোনতে আমি সদা প্রস্তুত। কিন্তু কোন অন্যায় আবদারের সাথে আপোষ নয়।
যুগ্মসচিব পদ মর্যাদা পাওয়ার খবরে সোমবার (২ ডিসেম্বর) বিকালে বিভিন্ন স্তরের লোকজনের সৌজন্য সাক্ষাত, শুভেচ্ছা বিনিময় ও অভিনন্দন জ্ঞাপন শেষে উপস্থিত সবার উদ্দেশ্যে কউক চেয়ারম্যান এসব কথা বলেন।
আধুনিক কক্সবাজারের স্বপ্নদ্রষ্টা লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দৃষ্টি কক্সবাজারের প্রতি রয়েছে। কক্সবাজারকে ঢেলে সাজাতে আমাকে যে গুরু দায়িত্ব দেয়া হয়েছে তা যথাযথভাবে সম্পন্ন করতে সব শ্রেনীর মানুষের পরামর্শ ও সহযোগিতা চাই। উন্নয়ন কাজে সবার অংশিদারিত্ব থাকা দরকার। তাহলে এগিয়ে যাবে কক্সবাজার।
যুগ্মসচিব পদ মর্যাদা পাওয়ায় লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদকে শুভেচ্ছা জ্ঞাপন করেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ উদ্দিন রাসেল, চৌফলদন্ডি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, চৌফলদন্ডি ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান। এর আগে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন সৌদি প্রবাসী আবদুল মান্নান, সিবিএন এর বার্তা সম্পাদক ও দৈনিক সাঙ্গুর কক্সবাজারস্থ নিজস্ব প্রতিবেদক ইমাম খাইর ও দৈনিক কক্সবাজার ৭১ এর মফস্বল বার্তা সম্পাদক ইকবাল বাহার চৌধুরী।