চকরিয়ায় চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী বাহাদুর গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী মো. বাহাদুর করিমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে পুলিশ এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুর চিরিংগা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরনদ্বীপ একানব্বই পাড়া এলাকার আব্দুস সালাম মাঝির ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত বাহাদুরের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।

গ্রেপ্তার অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ আট মামলার পলাতক আসামী বাহাদুর করিম চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকানে অবস্থান নেয়ার গোপন সূত্রে খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ, এসআই আব্দুল বাতেন, এসআই মফিজুর রহমান এসআই মনির হোসেন ও এএসআই জেট রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে এদিন দিবাগত রাতে উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করা হয়। এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ বাদী হয়ে গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আট মামলার আসামী মো. বাহাদুর করিমকে রবিবার দুপুরে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মতে এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচ থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে পুলিশ। সোমবার গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়েরের পর তাকে আদালতের কাছে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

টেকনাফে র‌্যাবের হাতে আটক বার্মাইয়া নুর হাফিজ ও সহযোগী সোহেল বন্দুকযুদ্ধে নিহত

টেকনাফে “কামসো মেধা অন্বেষণ’ বৃত্তি পরীক্ষা

‘দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’

লামা স্বপ্নকানন বিদ্যাপীঠের যাত্রা শুরু

বিএনপিকে কী বার্তা দেবেন খালেদা জিয়া

পতন থেকে বের হতে পারছে না দেশের শেয়ারবাজার

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ভারতের নাগরিকত্ব আইন পর্যবেক্ষণ করছে বাংলাদেশ

মুক্তিসংগ্রামের ইতিহাসের কলঙ্কিত দিন আজ

রামুতে ১৫ ডিসেম্বর থেকে ৭ দিনব্যাপি মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরু

টেকনাফে বন্দুকযুদ্ধে দুইজন নিহত

‘রোহিঙ্গা শিশুদের শিক্ষার দায় আন্তর্জাতিক সম্প্রদায়ের’

মুর্শিদাবাদে বিক্ষোভ, রেল স্টেশন ভাঙচুর

ইসলামাবাদে কবরস্থানের সীমানা প্রাচীর ভাংচুর- জনমনে ক্ষোভ

চার শতাধিক অসহায়কে শীতবস্ত্র দিলেন কুতুবদিয়া ইউএনও জিয়াউল হক মীর

চট্টগ্রামে নোয়াখালীর নুরুল আলম ছুরিকাঘাতে নিহত

কালারমারছড়ায় একরে আড়াই কোটি টাকা ক্ষতিপূরণ মূল্যের দাবিতে সভা

স্বপ্নজালের উদ্যোগে নাজিরারটেকে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা

শনিবার শহীদ বুদ্ধিজীবী দিবস

ব্রাজিল্টিনা মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন