চকরিয়ায় চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী বাহাদুর গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী মো. বাহাদুর করিমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে পুলিশ এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুর চিরিংগা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরনদ্বীপ একানব্বই পাড়া এলাকার আব্দুস সালাম মাঝির ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত বাহাদুরের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।

গ্রেপ্তার অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ আট মামলার পলাতক আসামী বাহাদুর করিম চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকানে অবস্থান নেয়ার গোপন সূত্রে খবর পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ, এসআই আব্দুল বাতেন, এসআই মফিজুর রহমান এসআই মনির হোসেন ও এএসআই জেট রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে এদিন দিবাগত রাতে উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করা হয়। এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ বাদী হয়ে গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আট মামলার আসামী মো. বাহাদুর করিমকে রবিবার দুপুরে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মতে এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচ থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে পুলিশ। সোমবার গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়েরের পর তাকে আদালতের কাছে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

রাক্ষুসে পিরানহা ‘সুস্বাদু চাঁন্দা’ মাছ বলে বিক্রি!

লিবিয়ার পরিস্থিতি এতো জটিল হলো কিভাবে?

একই সাথে অনুষ্ঠিত হলো দুর্ঘটনায় নিহত দম্পতির জানাজা, সর্বত্র শোকের ছায়া

পুলিশের কার্যক্রমে নতুন যানবাহন আরো গতি আনবে : এসপি মাসুদ

নতুন পাসপোর্ট করছেন? যে তথ্য জানা জরুরি

চাঁদা না দিলে ক্ষুদ্র ব্যবসায়ীদের উচ্ছেদের হুমকি

সেনা মোতায়েনে যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব

চট্টগ্রামের শিক্ষার্থীদের জন্য ১০টি দোতলা বাস দিলেন প্রধানমন্ত্রী

এক দুর্ঘটনায় মা-বাবাকে হারিয়ে ‘এতিম’ ছোট্ট রাহিন

মিয়ানমার সফরে চীনের প্রেসিডেন্ট, রাখাইনে হবে সমুদ্রবন্দর

ফাইনালসেরা রাসেল হলেন টুর্নামেন্টসেরাও

বঙ্গবন্ধু বিপিএল চ্যাম্পিয়ন রাজশাহী রয়্যালস

বদলেছে জঙ্গিবাদের ধরন, জড়ানোর কারণও

বগুড়া সংসদ সদস্য আব্দুল মান্নান আর নেই

এসপি মাসুদ ২য় বারের মতো বিপিএম পদক পাওয়ায় নাগরিক সংবর্ধনা রোববার

‘আমরা যত দুঃখ পেয়েছি, শত্রুরা ততটাই খুশি হয়েছে’

‘বিষয়টি যেন প্রথম আলোকে দেখে নেবার মতো না হয়’

ফতেখাঁরকুল বিএনপির আংশিক কমিটি অনুমোদন

রামুতে বনভোজনের বাস খাদে , আহত ৩০

রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যানকে হত্যার হুমকি