এম.মনছুর আলম, চকরিয়া :
উপজেলা পর্যায়ে ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে পৌরসভার কাজীর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও চকরিয়া প্রেস ক্লাবের অর্থ সম্পাদক এবং দৈনিক সংবাদ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও দৈনিক বাঁকখালী চকরিয়া অফিস প্রধান সাংবাদিক এম জিয়াবুল হক শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হওয়ায় সাংবাদিকের পক্ষ থেকে বিপুল সংবর্ধনা দেওয়া হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে পৌরশহরের চিরিঙ্গাস্থ অভিজাত রেস্টুরেন্ট রেডচিলির কনভেনশন হলে এই সংবর্ধনা দেওয়া হয়। চকরিয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের কার্যকরী সভাপতি এবং দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক আজাদীর প্রতিবেদক ছোটন কান্তি নাথ।
ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দৈনিক সংবাদ প্রতিদিন, দৈনিক সাঙ্গুঁ ও দৈনিক সাগরদেশ পত্রিকার প্রতিবেদক এম মনছুর রানার সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলার পরিচ্ছন্ন সাংবাদিকতার পথিকৃত ও চকরিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকার সম্পাদক সর্বজন শ্রদ্ধেয় ইবনে আমিন। বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া অনলাইন প্রেস ক্লাবের বর্তমান সভাপতি ও ক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট কলামিষ্ট দৈনিক সমকাল প্রতিবেদক এম আর মাহমুদ, সাংবাদিকতা জগতের আরেক আইকন দৈনিক যুগান্তর প্রতিবেদক জহিরুল ইসলাম, জ্যেষ্ঠ সাংবাদিক দৈনিক নয়াদিগন্ত প্রতিবেদক রফিক আহমদ, চকরিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক এ এম ওমর আলী, আরেক সিনিয়র সাংবাদিক চকরিয়া নিউজ ডটকম সম্পাদক ও চকরিয়া অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক যায়যায়দিন প্রতিবেদক মো. মনজুর আলম, ক্লাবের সাবেক সভাপতি এম আলী হোসেন, ক্লাবের বর্তমান ক্রীড়া সম্পাদক দৈনিক মানবজমিন প্রতিবেদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য বাংলাদেশ প্রতিদিন প্রতিবেদক জিয়াউদ্দিন ফারুক, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিবেদক মো. নাজমুল সাঈদ সোহেল। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভা যুবলীগের সহ-সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হক।
বক্তারা বলেন, বর্তমানে চকরিয়ায় প্রকৃত
সাংবাদিকদের মধ্যে ঐক্য না থাকায় অপসাংবাদিকের দৌরাত্ম চলছে। তারই মাঝে আজকে আমরা এমন একজনকে সংবর্ধনা দিচ্ছি যিনি সাংবাদিক হিসেবে সুনাম অর্জনের পাশাপাশি শিক্ষাক্ষেত্রেও গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। যারই পরিপ্রেক্ষিতে আমাদের একজন সহকর্মী আজ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। যা সাংবাদিক সমাজের জন্য নিঃসন্দেহে গর্বের এবং অবশ্যই সুখবর।
বক্তারা আশা প্রকাশ করে আরো বলেন, প্রকৃত সাংবাদিকের ঐক্যবদ্ধ প্রয়াসে আগামীতে এই চকরিয়া হবে অপসাংবাদিকতামুক্ত উপজেলা। যেখানে থাকবে প্রকৃত সাংবাদিকের মধ্যে সৌহার্দ্য।