বার্তা পরিবেশক :

 

জন্মদিনে সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হলেন  কক্সবাজারের সিনিয়র সাংবাদিক, কক্সবাজার ভিশন ডটকমের সম্পাদক ও প্রকাশক, দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক ও বার্তা প্রধান আনছার হোসেন ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় তাঁর ৪২তম জন্মবার্ষিকীতে অনাড়ম্বর এক অনুষ্ঠানে কেক কেটে কক্সবাজার প্রেসক্লাবে মিলনায়তনে শুভেচ্ছা জানান সাংবাদিকরা।

জন্মদিন পালনে সংক্ষিপ্ত অনুষ্ঠানটি পরিণত হয় সাংবাদিকদের মিলনমেলায়।

ওই সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক এডভোকেট আয়াছুর রহমান, দৈনিক আজকের দেশ বিদেশ সম্পাদক আয়বুল ইসলাম, দৈনিক কক্সবাজারের পরিচালনা সম্পাদক মুজিবুল ইসলাম, সাংবাদিক মোহাম্মদ জুনায়েদ, দৈনিক আজকের কক্সবাজার বার্তা সম্পাদক ও এসএটিভির কক্সবাজার প্রতিনিধি আহসান সুমন, মোহম্মদ উর রহমান মাসুদ, কক্সবাংলার সম্পাদক চঞ্চল দাশগুপ্ত, গাজী টিভির কক্সবাজার প্রতিনিধি ওমর ফারুক হিরু, আপনকন্ঠের বার্তা সম্পাদক আজিজ রাসেল, কক্সবাজার নিউজ ডটকমের প্রধান প্রতিবেদক শাহেদ মিজান, দৈনিক আজকের কক্সবাজারের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, দৈনিক কক্সবাজার প্রতিদিনের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, কক্সবাজার ভিশন ডটকমের প্রধান প্রতিবেদক ও দৈনিক আজকের কক্সবাজারের স্টাফ রিপোর্টার মহিউদ্দিন মাহী, কেফায়েত উল্লাহ, ক্যামরাপার্সন মোহাম্মদ হেলাল, মহিউদ্দিন ও ফরিদ উদ্দিন লিটন প্রমুখ।

প্রসঙ্গত, আনছার হোসেন ১৯৯২ সালে ছাত্রজীবনে দৈনিক সৈকত পত্রিকা থেকে সাংবাদিকতা শুরু করেন। তিনি একে একে দেশের প্রথম অনলাইন নিউজ এজেন্সি বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম, দৈনিক আমার দেশ, বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকম, বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশন, কক্সবাজারের স্থানীয় দৈনিক আজকের দেশ বিদেশ, দৈনিক বাঁকখালী পত্রিকায় কর্মরত ছিলেন। বর্তমানে তিনি কক্সবাজারের প্রথম নিয়মিত দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক ও বার্তা প্রধান হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তাঁর সম্পাদনায় প্রতিদিন বিশ^জুড়ে প্রচারিত হচ্ছেন অনলাইন নিউজপেপার কক্সবাজার ভিশন ডটকম।

অনেক সাংবাদিকের ভিড়ে তিনি এক সৎ সাংবাদিকের প্রতিকৃৎ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •