নিজস্ব প্রতিবেদকঃ
ঢাকা টাইমস টোয়েন্টিফোর ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতা চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে কক্সবাজারে কর্মরত সাংবাদিকরা।
মঙ্গলবার বিকালে কক্সবাজার প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এই দাবির কথা জানানো হয়েছে।
বক্তারা বলেন, সাংবাদিকদের কলম কখনো অন্যায়ের কাছে মাথা নত করে না। সত্য সাংবাদিকরা সবসময় আপোষহীন থাকে। সঠিক সংবাদকেই অপরাধী চক্র ভয় করে। তবু বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে গণমাধ্যমকর্মীদের অবিচল থাকতে হবে।

ঢাকা টাইমস ও এই সময়ের কক্সবাজার প্রতিনিধি ছৈয়দ আলমের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি দৈনিক সৈকত এর সম্পাদক ও প্রকাশক মাহবুবর রহমান।
বক্তব্য রাখেন- কক্সবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী, আমরা কক্সবাজারবাসী আন্দোলনের সমন্বয়ক কলিম উল্লাহ কলিম, দৈনিক আপনকন্ঠের নির্বাহী সম্পাদক এইচএম নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম হেলালী, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক ও দৈনিক হিমছড়ি সম্পাদক হাসানুর রশীদ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতাদের খুঁজে বের করে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
একইসঙ্গে মুক্ত সাংবাদিকতার পরিবেশ বজায় রাখারও দাবী জানান।

সমাবেশে আরো অংশ নেন -সংস্কৃতিকর্মী কল্লোল দে চৌধুরী, সিবিএন এর বার্তা সম্পাদক ও দৈনিক সাঙ্গুর কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার ইমাম খাইর, জিটিভির কক্সবাজার প্রতিনিধি ওমর ফারুক হিরু, দৈনিক আপনকন্ঠের বার্তা সম্পাদক এমএ আজিজ রাসেল, এশিয়ান টিভির কক্সবাজার প্রতিনিধি মোহাম্মদ শফিক, দৈনিক সকালের কক্সবাজারের চীফ রিপোর্টার শাহেদ ইমরান মিজান, দৈনিক আমাদের কক্সবাজারের চীফ রিপোর্টার আতিকুর রহমান মানিক, দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার নুরুল আজিম নিহাদ, দৈনিক ভোরের দর্পন এর কক্সবাজার প্রতিনিধি ইসলাম মাহমুদ, সিপ্লাস টিভির কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার এহসান আল কুতুবী, কক্সবাজার প্রতিনিধি সাইফুল আলম বাদশা, দৈনিক আজকের কক্সবাজার’র স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, কক্সবাজার প্রতিদিনের মিজানুর রহমান, দৈনিক হিমছড়ি’র স্টাফ রিপোর্টার তারেকুর রহমান, আপনকন্ঠের স্টাফ রিপোর্টার সাকিবুর রহমান সাকিব, বাংলাদেশ বুলেটিন এর সদর প্রতিনিধি মো: ফায়সাল, কক্সবাজার আলো ডটকম’র স্টাফ রিপোর্টার আমিনুল কবির, আবদুল গফুর, দৈনিক সকালের সময় কক্সবাজার দক্ষিন প্রতিনিধি ফায়সাল উদ্দিন খোকা, সংবাদপত্র এজেন্ট মোহাম্মদ আবদুল হান্নান ও ক্যামরাপারসন সাইদুল ইসলাম প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •