আব্দুল্লাহ আল যুবায়ের:
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (সিবিআইইউ)এর বিজনেস ক্লাব আয়োজিত আন্তঃবিভাগীয় ক্রিকেট টুর্ণামেন্ট সিজন-২ এর উদ্বোধনী ম্যাচ সম্পন্ন হয়েছে।
রবিবার (২৪ নভেম্বর) সকাল ১০ টায় উক্ত টুর্ণামেন্টের শুভ সূচনা করেন কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের বিভাগীয় প্রধান রাজিদুল হক।
উপস্হিত ছিলেন- পরীক্ষা নিয়ন্ত্রক এ এস এম সাইফুর রহমান, ব্যবসায় প্রশাসন অনুষদের লেকচারার তৌসিফ আহমেদ।
সার্বিক তত্বাবধানে ছিলেন সিবিআইইউ বিজনেস ক্লাবের সভাপতি মোঃ রাসেল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ রণি, ক্রীড়াবিষয়ক সম্পাদক জামশেদ উদ্দিন, আয়োজক কমিটির আহবায়ক সাইদ হোসাইন কাদেরি, আয়োজক কমিটির সদস্য, ইমরুল খান, শাহেদুল হাসান, ও মেডিকেল টিমের আব্দুল্লাহ মামুন সজিব, ওয়াসিম।
সকাল ১০ টায় উদ্ভোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় টিম এফবি চ্যালেন্জার্স বনাম টিম ল ক্লাব। এফবিএ চ্যালেন্জার্স টিমের অধিনায়ক ওয়াসিফ কবির ও ল ক্লাব টিমের অধিনায়ক মোঃ মেহেদি হাসানের উপস্হিতিতে আম্পায়ার টস দেওয়ার মাধ্যমে ওয়াসিফ কবির প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয়, ব্যাট করতে নেমে ১৫ ওভারে এফবিএ চ্যালেন্জার্স ৭ উইকেট হারিয়ে ১০১ রানের টার্গেট দেয় ল ক্লাবকে। পরবর্তীতে ল ক্লাব ১০১ রানের তাড়া করতে গিয়ে শেষ বল পর্যন্ত খেলে ২ উইকেট হাতে রেখে এক রোমাঞ্চকর জয় লাভ করেন। বিজয়ী টিমের খেলোয়াড়দের মধ্যে কানন ম্যান অব দ্যা ম্যাচ হয়।
একইদিনে উক্ত টুর্ণামেন্টের ২য় ম্যাচ ছিল এইচটিএম স্কোয়াড বনাম সিএসসি ট্রুজেন্স।সিএসসি ট্রুজেন্স নির্ধারিত সময়ের মধ্যে খেলার মাঠে উপস্হিত না থাকার কারণে টুর্ণামেন্টের আয়োজক কমিটি এবং আম্পায়ার এর সিদ্ধান্তের ভিত্তিতে এইচটিএম স্কোয়াডকে জয়ী ঘোষণা করা হয় বলে জানান।