মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

রোববার ২৪ নভেম্বর কক্সবাজারের রামু সেনা নিবাসে ৬ টি নতুন ইউনিটকে কালার প্রদান করা হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এই কালার প্রদান করেন।

অনুষ্ঠান শেষে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ গণমাধ্যমের সাথে কথা বলেন। এরপর কক্সবাজারের একঝাঁক প্রবীণ নবীন গণমাধ্যম কর্মীদের সাথে এক ফটোসেশনে মিলিত হন। ফটোসেশনে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদের সাথে দৈনিক কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমদ, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সৈকত সম্পাদক মাহবুবুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বিটিভি’র কক্সবাজার প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, দৈনিক ইনকিলাবের কক্সবাজার অফিস প্রধান শামশুল হক শারেক, দৈনিক প্রথম আলো’র কক্সবাজার অফিস প্রধান আবদুল কুদ্দুস রানা, এটিএন বাংলার কক্সবাজার প্রতিনিধি মোয়াজ্জেম হোসাইন শাকিল, সময় টিভির সুজা উদ্দিন রুবেল, দীপক শর্মা দীপু, যমুনা টিভি’র কক্সবাজার প্রতিনিধি ইমরুল কায়েস, দৈনিক একাত্তর পত্রিকার সম্পাদক বেলাল আহমদ, নেছার আহমদ, শংকর বড়ুয়া রুমি, আবদুল আজিজ, মোহাম্মদ জুনাইদ, বৈশাখী টিভিরক্যামেরা পারসন বাবুল, একাত্তর টিভির ক্যামেরাপারসন হেলাল উদ্দিন, বিটিভি’র ক্যামেরাপারসন রোতাব চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ গণমাধ্যম কর্মীদের সাথে কুশল বিনিময় ও হৃদ্যতাপূর্ণ পরিবেশে কথাবার্তা বলেন।

রোববার ২৪ নভেম্বর অনুষ্ঠানে রামু সেনানিবাসের ৬, ৯, ২৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, ৬ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন এবং ১৩ ও ১৪ বীর’কে রেজিমেন্টাল কালার প্রদান করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে রামু দশম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. মঈন উল্লাহ চৌধুরী, কক্সবাজার-১,২ ও ৩ আসনের সংসদ সদস্যত্রয় জাফর আলম, আশেক উল্লাহ রফিক, সাইমুম সরওয়ার কমল, কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, কক্সবাজারের এসপি এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম সহ সাবেক সেনা প্রধান, উর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট রাজনীতিবিদ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •