সংবাদ বিজ্ঞপ্তি:
হুফফাজুল ক্বুর’আন সংস্থা বাংলাদেশ মহেশখালী উপজেলা শাখার উদ্যোগে দুই দিন ব্যাপী হিফজ শিক্ষক প্রশিক্ষণ কোর্স সফলভাবে সম্পন্ন হয়েছে ।
গত ২১ ও ২২ নভেম্বর মহেশখালী ফকিরাঘোনা নুরুল উলুম মাদ্রাসায় অর্ধশতাধিক শিক্ষকবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিত প্রশিক্ষণ কোর্স এর প্রশিক্ষক ছিলেন জেলা সভাপতি মাওলানা ক্বারী কাজী সাইফুল্লাহ কাসেমী, জেলা প্রশিক্ষণ সম্পাদক ক্বারী মাওলানা শফিউল্লাহ কাসেমী এবং হাফেজ মাওলানা মুবিনুল হক । তারবিয়তি বয়ান প্রদান করেন গোরকঘাটা জামেয়ার সম্মানিত শায়খুল হাদীস হাফেজ মাওলানা আবদুল গফুর।
প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে প্রত্যয়নপত্র প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহেশখালী উপজেলা সভাপতি হাফেজ মাওলানা আবুল কালাম।
ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হুফফাজের কেন্দ্রীয় সেক্রেটারী হাফেজ মাওলানা ইউনুস ফরাজি। বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট হাফেজ মাওলানা রিদওয়ানুল কাবীর এবং সহকারী সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মিসবাহ উদ্দীন।
আয়োজকবৃন্দ উক্ত প্রশিক্ষণ কোর্স সফলভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকল প্রশিক্ষণার্থী এবং প্রশিক্ষকদের আন্তরিক ধন্যবাদ জানান। বিশেষ কৃতজ্ঞতা জানানো হয় নুরুল উলুম মাদ্রাসার সম্মানিত মুহতামিম মাওলানা আহমদ উল্লাহ এবং শিক্ষক মাওলানা জসিম উদ্দিনের প্রতি। সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা সেক্রেটারি হাফেজ মাওলানা একরামুল হক, অর্থ সম্পাদক হাফেজ মাওলানা মতিউর রহমান।